ঈদের টেলিফিল্মে আফজাল-মৌসুমী

এই টেলিফিল্মের নাম ‘ভুলে ভরা গল্প’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক সময়ের জনপ্রিয় অভিনেতা ও বর্তমান সময়ের নির্মাতা আফজাল হোসেন। ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে ঈদের একটি টেলিফিল্মে অভিনয় করলেন।

আসছে কোরবানির ঈদের জন্য নির্মিত টেলিফিল্মে এই দুই তারকাকে একসঙ্গে দেখা যাবে। তাদের এই টেলিফিল্মের নাম ‘ভুলে ভরা গল্প’। দীর্ঘ ২২ বছর পর একসঙ্গে আবারও অভিনয় করেছেন এই জনপ্রিয় দুই তারকা। ‘ভুলে ভরা গল্প’ টেলিফিল্মটি রচনা করেছেন বদরুল আনাম সৌদ এবং পরিচালনা করেছেন আরিফ খান।

এই ‘ভুলে ভরা গল্প’ টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে নির্মাতা জানিয়েছেন, এটি একেবারেই বিনোদননির্ভর একটি কমেডি গল্প। ভিন্ন দৃষ্টিভঙ্গিতে বড় হওয়া কয়েকজন মানুষ একত্রিত হলে কী হতে পারে তা এই টেলিফিল্মে দেখানোর চেষ্টা করা হয়েছে।

এই বিষয়ে আফজাল হোসেন বলেছেন, ‘একটি ভালো গল্প, গুণী নির্মাতা ও শিল্পীদের সমন্বয়টা যখন ভালো হয়, তখন আমি অভিনেতা হিসেবেও উচ্ছ্বসিত থাকি। কারণ হলো তখন আমার মনে হয় সব মিলিয়ে একটি ভালো কাজ হবে। এই টেলিফিল্মটির ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে।’

চিত্রনায়িকা মৌসুমী বলেছেন, ‘আফজাল ভাইয়ের সঙ্গে দীর্ঘ ২২ বছর পর অভিনয় করেছি, এটা আমার জন্য সত্যিই অনেক ভালোলাগার- আনন্দের। টিভি নাটকে তিনি আমার অন্যতম প্রিয় একজন অভিনেতা। মানুষ হিসেবেও তিনি এক অনন্য। সবচেয়ে বড় কথা আফজাল ভাই অনেক অভিজ্ঞ একজন অভিনেতা এবং নির্মাতা। ধন্যবাদ জানাচ্ছি নির্মাতা আরিফ খানকে এমন একটি কাজে আমাকে সম্পৃক্ত রাখার জন্য।’

নির্মাতা জানিয়েছেন, ‘ভুলে ভরা গল্প’ টেলিফিল্মটি আগামী ঈদে চ্যানেল আইতে প্রচার হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...