‘ক্যাপ্টেন খান’ এর টিজার প্রকাশিত [টিজার]

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শেয়ার করেছেন এই টিজারটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাকিব খান এবারের ঈদেরও হাজির হচ্ছেন এক অন্যরকমভাবে। ঢাকায় চলচ্চিত্রকে তিনি কাঁপিয়ে দেবেন এমনটি শোনা যাচ্ছে। এদিকে এমন নানা জল্পনার মধ্যেই শাকিব খানের ‘ক্যাপ্টেন খান’ এর টিজার প্রকাশিত হয়েছে।

এবারের ঈদ ধামাকায় শাকিব খানের সঙ্গে আছেন চিত্রনায়িকা শবনম বুবলী। সিনেমা মুক্তির আগেই তাদের নতুন ছবি ‘ক্যাপ্টেন খান’-এর টিজার নিয়ে হাজির হয়েছেন কিং খান খ্যাত হিরো শাকিব খান। টিজারটি প্রকাশের সঙ্গে সঙ্গে দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে।

+

গত ঈদের মতো এই ঈদেও দর্শকদের মন জয় করতে বড় পর্দা মাতাবেন শাকিব খান। ইউটিউবে প্রকাশিত ‘ক্যাপ্টেন খান’ ছবির টিজারে মুগ্ধ অনেকেই। ‘ক্যাপ্টেন খান’ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন। দুই মিনিট সাত সেকেন্ডের টিজারটি মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ব্যাপক সাড়া ফেলে দিয়েছে।

জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শেয়ার করেছেন এই টিজারটি। ক্যাপ্টেন খান’ ছবিতে নায়ক শাকিব খান ও বুবলী ছাড়াও আরও থাকছেন মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমূখ ব্যক্তিবর্গ। ‘ক্যাপ্টেন খান’ ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। আসছে ঈদে সর্বাধিক সিনেমা হলে ছবিটি মুক্তি পাবে বলে প্রযোজনা সংস্থা সূত্রে জানানো হয়েছে।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...