আলোচিত চলচ্চিত্র ‘দেবী’ মুক্তির সম্ভাব্য তারিখ পিছিয়ে যাচ্ছে!

‘দেবী’ চলচ্চিত্রটি ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বহুল আলোচিত চলচ্চিত্র ‘দেবী’ মুক্তির সম্ভাব্য তারিখ পিছিয়ে যাচ্ছে বলে সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে। আলোচিত এই ছবিটির প্রযোজক ও অভিনেত্রী হলেন জয়া আহসান।

‘দেবী’ চলচ্চিত্রটি ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। এর আগে গত ১ জুন মুক্তির কথা বলেছিলেন ছবিটির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান। জয়া জানিয়েছিলেন ‘দেবী’ চলচ্চিত্রে ‘মিসির আলি’ চরিত্রের অভিনেতা চঞ্চল চৌধুরীর কথাও।

তবে এবার শোনা গেলো আগামী ৭ সেপ্টেম্বরও মুক্তি পাচ্ছে না ‘দেবী’। পিছিয়ে দেওয়া হয়েছে আরও একমাস। মঙ্গলবার ফেসবুকে এক ঘোষণার মাধ্যমে বিষয়টি জানান জয়া আহসান।

এই বিষয়ে ফেসবুকে জয়া লিখেছেন যে, কথা ছিল ‘দেবী’ মুক্তি দেওয়া হবে ৭ সেপ্টেম্বর। তবে সার্বিক পরিস্থিতি বিবেচনায় এনে আমরা ‘দেবী’ মুক্তির তারিখ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ‘দেবী’ এখন শুধু একটি চলচ্চিত্র নয়, ‘দেবী’ আমার কাছে একটি সম্পদও। আমার শুভাকাঙ্খীদের জন্য এটি আমার উপহার। এই উপহারটি শুভ দিনে শুভক্ষণেই আমার দর্শকদের কাছে তুলে দিতে চাই।

জয়া আরও বলেন, হুমায়ূন আহমেদ ও তাঁর সৃষ্ট মিসির আলি, রানু, আনিস, নীলু, আহমেদ সাবেত চরিত্রগুলো বড় পর্দায় দেখার জন্য আমি নিজেও মুখিয়ে আছি। আমি নিশ্চিত আপনারাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘দেবী’র জন্য। আপনাদের এই আগ্রহের প্রতি সম্মান রেখেই আরেকটি মাস সময় আপনাদের কাছে চাইছি।’

জয়া আহসান আরও লিখেছেন, ’দেবী’ যেহেতু সরকারি অনুদানপ্রাপ্ত, তাই অনুদান কমিটি ছবিটি দেখবেন। আমাদের সেন্সর বোর্ডের বিজ্ঞ জুরিবোর্ডও দেখবেন। তাদের মতামত পাবার পরই আমরা ‘দেবী’ আপনাদের কাছে তুলে দিতে পারবো আশা করছি। সবকিছু ঠিক-ঠাক থাকলে অক্টোবরের মাঝামাঝি সময় বড় পর্দায় দেশের বড় বড় প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি দেওয়া হবে ‘দেবী’। আমি আশা করছি, শুরু থেকে আপনারা যেভাবে আমাদের সঙ্গে ছিলেন, শেষ পর্যন্তও আপনাদের পাশেই পাবো।

গণমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানিয়ে জয়া আরও লিখেছেন, সাংবাদিক ভাইদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি- ছায়ার মতো আমাকে সমর্থন করার জন্য। আপনাদের এই ভালোবাসা একজন নতুন প্রযোজক হিসেবে আমার জন্য আশীর্বাদস্বরূপ।

উল্লেখ্য, প্রয়াত নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের মিসির আলি চরিত্রটিকে নিয়ে লেখা প্রথম উপন্যাস ‘দেবী’কে পর্দায় নিয়ে আসছেন পরিচালক অনম বিশ্বাস।

এই চলচ্চিত্রটিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ ও আহমেদ সাবেত চরিত্রে দেখা যাবে ইরেশ যাকেরকে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...