সুপ্তির নতুন গান ‘তুমি ছাড়া কেহ নাই’

ইতিপূর্বে ‘মন যদি’ গান গেয়ে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন সুপ্তী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শিশু শিল্পী সুপ্তির নতুন গান ‘তুমি ছাড়া কেহ নাই’। ইতিপূর্বে ‘মন যদি’ গান গেয়ে ব্যাপক প্রশংসিত হন সুপ্তী। তার গাওয়া গান ‘স্বাধীনতা, ও ‘আমি আমার গল্প’ গান দুটিও আলোচনায় উঠে আসে।

‘শিশু শিল্পী সুপ্তি ‘তুমি ছাড়া কেহ নাই’ শিরোনামের গান নিয়ে আবারও শ্রোতা-ভক্তদের সামনে হাজির হচ্ছেন। ইতিপূর্বে ‘মন যদি’ গান গেয়ে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন সুপ্তী। এছাড়া তার গাওয়া গান ‘স্বাধীনতা, ও ‘আমি আমার গল্প’ গান দুটিও আলোচনায় উঠে আসে।

‘তুমি ছাড়া কেহ নাই’ নতুন এই গানটি মূলত ফোক ধারার গান। কবি রোকসানা মজুমদার সুখীর একটি গীতি কবিতা থেকে নেওয়া হয়েছে। গানটিতে সুর দিয়েছেন নাজির মাহামুদ ও সংগীতে মুসফিক লিটু। গানের মিউজিক ভিডিও পরিচালনা করেছেন নির্জন আহমেদ।

‘তুমি ছাড়া কেহ নাই’ গানটি প্রসঙ্গে নাজির মাহমুদ বলেন, সুপ্তির এই গানটি সবারই ভালো লাগবে। আজকের এই খুদে সুপ্তিই আগামী দিনে একজন বড় শিল্পী হবে। সংগীতাঙ্গন একজন দারুন প্রতিভাবান শিল্পী উপহার পাবে বলে আমি মনে করি।

সুপ্তি তার গান সম্পর্কে বলেছেন- এই গানটির কথা ও সুর সত্যিই অন্য রকম। প্রথমবারের মতো ফোক ধারার গান করেছি। আমি কৃতজ্ঞতা জানাই সুখী ম্যামকে ও শ্রদ্ধেয় নাজির মাহামুদকে- এমন সুন্দর একটি গান আমাকে গাইবার সুযোগ দেওয়ার জন্য’।

জানা গেছে, ৭ সেপ্টেম্বর গানটির মিউজিক ভিডিও সুপ্তি মিউজিকের অফিসিয়াল চ্যানেল সুপ্তি মিউজিক ষ্টেশন হতে মুক্তি পাবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...