অরিফিন শুভ ও মিমের নতুন চলচ্চিত্র ‘সাপলুডু’

এই চলচ্চিত্রটির চিত্রনাট্যও তৈরি করেছেন দুদুল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিমের নতুন চলচ্চিত্র ‘সাপলুডু’ আসছে খুব শীঘ্রই। ছোট পর্দার পরিচালক গোলাম সোহরাব দোদুল এবার বড় পর্দায় নিয়ে আসছেন এই চলচ্চিত্রটি।

ছোট পর্দার পরিচালক গোলাম সোহরাব দোদুল এবার বড় পর্দায় নিয়ে আসছেন ‘সাপলুডু’ নামে চলচ্চিত্র। এই চলচ্চিত্রটির চিত্রনাট্যও তৈরি করেছেন দুদুল। ছবিতে অভিনয়ের জন্য ইতিমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন অরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। এই নিয়ে তারা দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন। ইতিপূর্বে ‘তারকাঁটা’ ছবিতে শুভ ও মিম একসঙ্গে অভিনয় করেছিলেন।

এই ছবি প্রসঙ্গে মিম বলেন, চ্যালেঞ্জিং একটি চরিত্রে আমি অভিনয় করবো। এমন চরিত্রে আগে কখনও কাজ করা হয়নি। দোদুল ভাই অনেক ভালো একজন নির্মাতা। উনার পরিচালনায় ক্যারিয়ারের শুরুতে নাটকে কাজ করেছি আমি। বেশ ভালো একজন মানুষ তিনি। আমার বিশ্বাস, দর্শকরা এই কাজটি পছন্দ করবেন। আমার এবং শুভ ভাইয়ের বাইরে ছবিতে আরও চমক থাকবে। তবে এখন তা বলতে চাই না। আসছে অক্টোবর মাসে এই ছবির শুটিং শুরু।

উল্লেখ্য, এই ছবির গল্পে থাকবে নানা চমক। এই ছবিতে থাকবে একঝাঁক অভিনয় শিল্পী। বাংলাদেশের প্রেক্ষাপট নিয়েই ছবির গল্প এগিয়ে যাবে। ঢাকা, বান্দরবান, রাঙামাটি এবং কক্সবাজারের বিভিন্ন লোকেশনে শুটিং করা হবে বলে জানানো হয়েছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...