এবার আবুধাবিতে উড়বে ইসরাইলি পতাকা!

ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার অংশ হিসেবেই সংযুক্ত আরব আমিরাত সরকার আবুধাবিতে অনুষ্ঠেয় আন্তর্জাতিক জুডু প্রতিযোগিতাতে ইসরাইলি জুডু দলকে অংশগ্রহণের সুযোগ করে দিয়েছে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইহুদিবাদী রাষ্ট্র ইসরাইলের সংস্কৃতি ও ক্রীড়া মন্ত্রী মিরি রেগেব বলেছেন, খুব শীঘ্রই সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে ইসরাইলি পতাকা উড়বে।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার অংশ হিসেবেই সংযুক্ত আরব আমিরাত সরকার আবুধাবিতে অনুষ্ঠেয় আন্তর্জাতিক জুডু প্রতিযোগিতাতে ইসরাইলি জুডু দলকে অংশগ্রহণের সুযোগ করে দিয়েছে।

ইসরাইলি মন্ত্রী বলেছেন, আবুধাবিতে প্রতিযোগিতার অংশ নিয়ে ইসরাইলী টিম বিজয়ী হবে। সেখানে আনুষ্ঠানিকভাবেই ইসরাইলি পতাকা উড়বে ও জাতীয় সঙ্গীত বাজবে।

উল্লেখ্য, ইতিপূর্বেও তেল আবিবে সাইকেল প্রতিযোগিতায় অংশ নেয় আরব আমিরাত। ইসলাম ধর্মের তৃতীয় পবিত্রতম স্থান আল-আকসা মসজিদ দখলদার ইসরাইলের সঙ্গে কোনো রকম সম্পর্ক ও যোগাযোগ রাখবে না বলে এর আগে প্রতিশ্রুতিবদ্ধ হয় মুসলিম দেশগুলো।

মূলত ফিলিস্তিনি জাতি ও গোটা মুসলিম উম্মাহর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেই সংযুক্ত আরব আমিরাত বহুদিন ধরেই দখলদার ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার জন্য নানা কৌশল ও তৎপরতা চালিয়ে আসছে।

Advertisements
Loading...