শাকিব খান আর বিয়ে করবেন না!

শাকিব খান বলেন, দেশ ও দর্শক আমার পক্ষে রয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সংবাদ মাধ্যমকে শাকিব খান এ কী বললেন? তিনি নাকি আর বিয়ে করবেন না। অপুর সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর নানা অভিযোগ উঠছিলো। তবে তিনি সব অভিযোগ খন্ডন করে বলেছেন তিনি আর বিয়ে করবেন না।

ঢাকাই চলচ্চিত্রের কিং হিসেবে খ্যাত শাকিব খান ওপার বাংলাতেও জনপ্রিয় নায়ক। গত সপ্তাহে তার নতুন ছবি ‘শাহেনশাহ’-এর মহরত অনুষ্ঠিত হয়েছে। বক্তব্যের শুরুতেই বেশ ঝাঁজালো হয়ে ওঠেন এই সুপারস্টার। শাকিব বলেন, এখন এদেশে আমার ছবি মুক্তি পেতে গেলেই নানা বাধা দিয়ে ছবি আটকে দেওয়ার চেষ্টা করা হচ্চে। যারা এই কাজটি করছেন তাদের স্মরণ করিয়ে দিয়ে শাকিব খান বলেন, আপনারা আসলে শাকিবকে আটকে দিচ্ছেন না। আপনারা প্রকৃতপক্ষে বোকার স্বর্গে বাস করছেন। কারণ হলো শাকিব হচ্ছে চলচ্চিত্রের একটি অংশ মাত্র।

শাকিব খান আরও বলেন, দেশ ও দর্শক আমার পক্ষে রয়েছে। তাই পথরোধ করে আমাকে কেও কোনোদিন থামিয়ে রাখতে পারেনি, এমনকি পারবেও না।

এই শীর্ষনায়ক বক্তব্যের এক পর্যায়ে এসে তার কণ্ঠে কিছুটা আবেগ টেনে বলেন, আজকের পর হতে দর্শকরা এক নতুন শাকিব খানকে দেখতে পাবেন। বেশ রহস্য করেই তিনি বলেন, শুক্রবার জুমার নামাজের পরপরই নতুন এক শাকিবের জন্ম হবে। আবার হেসে উঠে শাকিব খান বলেন, না, তাই বলে মনে করবেন না জুমার নামাজের পর আমি বিয়ে করতে চলেছি। আমি বিয়ে আর করছি না।

ঢালিউডের কিং মজা করে বলেন, এবার আমার পর্দা জীবনে বুবলীর পর আবার দুই টিভি প্রেজেন্টারের আবির্ভাব ঘটলো। তারা হলেন- নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। শাকিব খান আরও বলেন, নুসরাত ও বুবলী যে টিভি প্রেজেন্টার ছিলেন তা আমি জানি। এখন শুনছি রোদেলাও নাকি টিভি অনুষ্ঠান উপস্থাপনা করতো। তাহলে আমি কী এখন থেকে টিভি প্রেজেন্টারদের সঙ্গেই জুটি বাঁধবো? এমন প্রশ্ন করে হেসে ফেলেন তিনি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...