আবারও বিজ্ঞাপনে রিচি সোলায়মান

এবার অভিনয় করলেন নতুন একটি বিজ্ঞাপনে। সঙ্গে রেখেছেন নিজের দুই সন্তানকেও

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রিচি সোলায়মান। বর্তমান সময়ে টিভি নাট্য জগতের জনপ্রিয় এক অভিনেত্রী। টিভির নাটক মানেই রিচি সোলায়মান। মাঝে মধ্যেই তিনি নাটক ছাড়াও বিজ্ঞাপনে কাজ করেন। আবারও নতুন বিজ্ঞাপনে দেখা যাবে রিচি সোলায়মানকে।

টিভি জগতে হার্ডথ্রুব অভিনেত্রীরিচি সোলায়মান। সুদর্শনী এই নায়িকার টিভি পর্দাকে কাঁপিয়ে চলেছেন দীর্ঘদিন ধরেই। তাঁর উপস্থিতি দর্শকদের মাত করে। বর্তমানেও তার নাটকের কাটতি শীর্ষে। তবে অভিনয় কমিয়ে দিয়েছেন রিচি সোলায়মান। স্বামী ও দুই সন্তান নিয়ে যুক্তরাষ্ট্রে থাকায় অভিনয়টা নিয়মিত করা হয়ে উঠে না তাঁর।

মাঝে মধ্যেই দেশে আসেন এবং অভিনয় করেন। এবারও ঈদের আগে স্বামী সন্তান নিয়ে দেশে এসেই কয়েকটি নাটকে অভিনয় করেছেন। এবার অভিনয় করলেন নতুন একটি বিজ্ঞাপনে। সঙ্গে রেখেছেন নিজের দুই সন্তানকেও।

হাসান মাহমুদ ফুয়াদের পরিচালনায় একটি শষ্য পণ্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যাবে তাঁকে এবং তাঁর দুই সন্তান পুত্র রায়ান ও কন্যা ইলমাকেও মডেল হিসেবে উপস্থাপন করা হয়েছে এই বিজ্ঞাপনটিতে।

বিজ্ঞাপনে কাজ করার প্রসঙ্গ টেনে রিচি সোলায়মান সংবাদ মাধ্যমকে বলেছেন, রায়ান ও ইলমা আগেও নাটকে অভিনয় করেছে। তবে এবারই প্রথম আমার সঙ্গে বিজ্ঞাপনে কাজ করলো। এজন্য নির্মাতাকে ধন্যবাদ জানাচ্ছি।’

বিজ্ঞাপনের নির্মাতা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, শীঘ্রই বিজ্ঞাপনটি দেশের প্রায় সব টিভি চ্যানেলে প্রচারে আসবে। অপরদিকে আবারও পরিবার নিয়ে আমেরিকায় উড়াল দেবেন রিচি- এমনটিই জানিয়েছেন সংবাদ মাধ্যমকে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...