প্রকাশ পেলো ইমরানের নতুন গান ‘এ জীবনে যারে চেয়েছি’

১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত রানা নাসের পরিচালিত ‘প্রিয়জন’ চলচ্চিত্রে গানটিতে কণ্ঠ দেন এন্ড্র কিশোর ও সাবিনা ইয়াসমিন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রকাশ পেলো ইমরানের নতুন গান ‘এ জীবনে যারে চেয়েছি’। প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ স্মরণে জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান এই নতুন গানটি করেছেন।

প্রকাশ পেলো প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ স্মরণে জনপ্রিয় সংগীতশিল্পী ইমরানের নতুন গান ‘এ জীবনে যারে চেয়েছি’। সালমান শাহ অভিনীত ‘প্রিয়জন’ চলচ্চিত্রের জনপ্রিয় গানের রিমেক এই গানটি।

ইমরানের সংগীতায়োজনে গানটি গাওয়ার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি নিজেই। পর্দায় তার সঙ্গী হয়েছেন মডেল-অভিনেত্রী নাজিফা তুষি। গানটি প্রকাশের পর এটি ব্যাপক সাড়া ফেলেছে।

১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত রানা নাসের পরিচালিত ‘প্রিয়জন’ চলচ্চিত্রে গানটিতে কণ্ঠ দেন এন্ড্র কিশোর ও সাবিনা ইয়াসমিন। মনিরুজ্জামান মনিরের লেখায় গানটির সুর করেন আলম খান। ১৯ সেপ্টেম্বর সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে গানটি নতুন করে গেয়েছেন ইমরান।

গানটির সঙ্গে সংশ্লিষ্টদের স্মরণ করে ইমরান বলেছেন, ‘সালমান শাহ ছিলেন আমাদের স্বপ্নের নায়ক। আমার অনেক পছন্দ তাঁকে। ছোটবেলা হতে যার গান শুনে প্লেব্যাক শিল্পী হওয়ার স্বপ্ন আমি দেখেছি তিনি হচ্ছেন এন্ড্রু কিশোর দাদা। গানটির আরেক শিল্পী সাবিনা ইয়াসমিন ম্যাডাম ও সুরকার আলম খান চাচারও আমি অনেক বড় ভক্ত, গীতিকার মনিরুজ্জামান মনির চাচা। সব ভালোলাগাকে আমি করতে চেয়েছি এই ট্রিবিউটের মাধ্যমে। গানের মূল সুরটি ঠিক রেখে সংগীতায়োজন করার চেষ্টা করেছি আমি।’

সালমানের জন্মদিনের আগের দিন অর্থাৎ ১৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় অনুপম মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় এই গানটি। চন্দন রায় চৌধুরী গানের ভিডিওটি নির্মাণ করেছেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...