The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইমরান এবার হাজির হচ্ছেন কোলকাতার দর্শনাকে নিয়ে

ভারতের জনপ্রিয় ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও পরিচালনা করেছেন সুশাভান দাস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন গানের ভিডিও নিয়ে আবারও হাজির হচ্ছেন বর্তমান সময়ে বাংলাদেশের সংগীতাঙ্গনের এক হার্টথ্রব তারকা ইমরান। নতুন গানে তার সঙ্গে যুক্ত দেখা যাবে ভারতীয় মডেল ও অভিনেত্রী দর্শনা বণিককে।

ইমরান এবার হাজির হচ্ছেন কোলকাতার দর্শনাকে নিয়ে 1

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ‘মেঘের ডানায়’ শিরোনামে নতুন এই গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। এই গানটির কথা ও সুর করেছেন সৈয়দ নাফিস। সংগীতায়োজনে ছিলেন এলএমজি বিটস্‌ এর সৈয়দ নাফিজ, শুভ্র রাহা।

নতুন এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান এবং মধুবন্তী বাগচী। ভারতের জনপ্রিয় ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও পরিচালনা করেছেন সুশাভান দাস। কোলকাতার বিভিন্ন লোকেশনে পুরো গানের দৃশ্যধারণ হয়েছে।

নতুন এই গানটি সম্পর্কে ইমরান বলেছেন, ‘এই গানে শ্রোতা ও দর্শক প্রেমের চিরচেনা, তবে সবসময় সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন এই গানে। কোলকাতার দর্শনা হলেন আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গানে মডেল হলেন দর্শনা। আশা করছি গানটির ভিডিওটি সবার কাছেই খুব ভালো লাগবে।’ ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে ‘মেঘের ডানায়’ গানটি প্রকাশ পাবে ১৮ অক্টোবর, বৃহস্পতিবার।

উল্লেখ্য যে, ভারতীয় মডেল ও অভিনেত্রী দর্শনা বণিক ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে নাম লেখালেও টালিউড সিনেমার মাধ্যমে চলচ্চিত্রেও অভিষেক ঘটেছে সম্প্রতি। শুধু তাই নয়, কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তর মতো টালিউডের প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করেছেন দর্শনা বণিক।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...