শ্রীশান্ত এবার সিনেমায়!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ স্পট ফিক্সিং এর দায়ে অভিযুক্ত ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার শ্রীশান্ত এবার নাম লেখালেন সিনেমায়। তামিল ও মালয় ভাষার সিনেমায় এবার তাকে দেখা যাবে মূল চরিত্রে অভিনয় করতে। কিছুদিন আগে স্পট ফিক্সিং এ জড়িত থাকার অভিযোগে দিল্লি পুলিশ তাকে গ্রেফতার করেছিল। ধারণা করা হচ্ছিল এরপর হয়ত তার ক্যারিয়ার হুমকির মধ্যে পড়তে যাচ্ছে। কিন্তু জামিনের পরপরই তাকে সিনেমার মূল চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেয়া হয়েছে।


Sreesanth-1_0_0_0

সিনেমাটি পরিচালনা করবেন সুখ্যাত তামিল পরিচালক পি বালাচন্দ্র কুমার। ছবিটি তামিল এবং মালয় এই দুই ভাষাতেই করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। ছবিতে শ্রীশান্তের অভিনয় করা নিশ্চিত করে পরিচালক বলেন এতে দক্ষিণের আরও দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী প্রকাশ রাজ এবং প্রভু দেবীও অংশ নেবেন। ছবিটি প্রাথমিক ভাবে ইংল্যান্ড, দুবাই, চেন্নাই ও কোচিতে দৃশ্য ধারন করা হবে।

ছবিটি মুলত তামিল এবং মালয় দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে বানানো হলেও হিন্দিতে ছাড়ারও পরিকল্পনা রয়েছে, জানিয়েছেন ছবিটির পরিচালক।

ছবিটির কোন কাহিনীর কথা এখনই প্রকাশ করতে রাজি নন পরিচালক। তবে শ্রীশান্তের ব্যাপারের তিনি আত্মবিশ্বাসী যে সে স্পট ফিক্সিং এর অভিযোগ থেকে মুক্ত হতে পারবেন। ছবির ভবিষ্যৎ নিয়ে তিনি বলেন, “শ্রীশান্ত তার নিজ এলাকা কেরালাতে অনেক জনপ্রিয়।”

এদিকে শ্রীশান্তের ঘনিষ্ঠ মহলের একজন জানিয়েছে ছবির ব্যাপারে চুক্তি প্রায় চূড়ান্ত। তবে যেহেতু শ্রীশান্তের পাসপোর্ট এবং অন্যান্য কাগজপত্র আদালতে জমা রয়েছে সেহেতু সে চাইলেই দেশের বাইরে কোন শুটিং এ যেতে পারবে না।

তথ্যসূত্রঃ DeccanChronicle

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...