The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মোশাররফের নতুন নাটক ‘মকো মালয়েশিয়া’

৪০ পর্বের ‘মকো মালয়েশিয়া’ নাটকটি নির্মাণ করেছেন অভিনেতা শামীম জামান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মোশাররফ মানেই দর্শকদের সাড়া ফেলা। বর্তমান প্রজন্মের অভিনেতা হিসেবে মোশাররফ করিম ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়। তাঁর ৪০ পর্বের নতুন নাটক ‘মকো মালয়েশিয়া’।

মোশাররফের নতুন নাটক ‘মকো মালয়েশিয়া’ 1

‘মকো মালয়েশিয়া’ নাটকটির কাহিনী এমন: ‘পুরান ঢাকার ছেলে হলেন মোশাররফ। তার দাদা ছিলেন একজন চোর। তাই সবাই মোশাররফকে চোরের নাতি বলেই ডাকেন! তবে বড় হওয়ার পরও তিনি তাঁর নাম হতে দাদার ওই চোরের অপবাদটি কিছুতেই মুছতে পারছিলেন না। এই চোর খ্যাতির জন্যই মোশাররফের বিয়েও হয় না। তারপর সে একদিন চিন্তা করলো, চোর খ্যাতির জন্য দেশে যেহেতু কিছু করা সম্ভব হচ্ছে না, তাই সে বিদেশে অর্থাৎ মালয়েশিয়ায় চলে যাবে। তবে মালয়েশিয়ায় গিয়েও যেনো সমস্যা পিছু ছাড়ছে না, শুরু হয় তার নতুন এক সমস্যা। এমনই একটি সুন্দর গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মকো মালয়েশিয়া’। এই নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন এই জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

মোশাররফ করিম ছাড়া আরও অভিনয় করেছেন, জুঁই করিম, শামীম জামান, বন্যা মির্জা, ফারুক আহমেদ, আখম হাসান, শ্যামল মাওলা, জয়রাজ, অপর্ণা ঘোষ, তারিক স্বপন, আইরন আফরোজ, জেনিম সানজিদা তন্ময় প্রমুখ।

৪০ পর্বের ‘মকো মালয়েশিয়া’ নাটকটি নির্মাণ করেছেন অভিনেতা শামীম জামান। আর রচনা করেছেন আকাশ রঞ্জন।

‘মকো মালয়েশিয়া’ নাটকটি সম্পর্কে শামীম জামান বলেছেন, ‘নাটকের শুটিংটিও আমরা মালয়েশিয়াতেই করেছি। ওখানে মোটামুটিভাবে একটা লট শুর্টি করে এসেছি। এখনও নাটকের আরও বেশ কিছু কাজ বাকি রয়েছে। এখন সেই বাকি থাকা কাজগুলোতে হাত দিয়েছি। তবে হয়তো মালয়েশিয়াতে আরও কিছু কাজ করার প্রয়োজন হতে পারে।’

মোশাররফের নতুন নাটক ‘মকো মালয়েশিয়া’ 2

আজ (২৬ অক্টোবর) হতে ‘মকো মালয়েশিয়া’ নাটকটি শুরু হচ্ছে চ্যানেল আইতে। প্রতি শুক্র, রবি, মঙ্গল এবং বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে প্রচারিত হবে এই নাটকটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...