The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নতুন ধামাকা নিয়ে হাজির আরমান আলিফ [ভিডিও]

আরমান আলিফ নতুন চমক ‘সর্বনাশ’ গান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আরমান আলিফ বেশ অনেকগুলো চমক দেখিয়েছেন। তারমধ্যে অন্যতম হলো অপরাধী ও বেইমান। এবার নতুন চমক নিয়ে আসছেন তিনি।

নতুন ধামাকা নিয়ে হাজির আরমান আলিফ [ভিডিও] 1

আরমান আলিফ বেশ অনেকগুলো চমক দেখিয়েছেন। তারমধ্যে অন্যতম হলো অপরাধী ও বেইমান। এবার নতুন চমক নিয়ে আসছেন তিনি।

নেত্রকোণায় বাড়ি আরমান আলিফের। বর্তমানে লেখাপড়া করছেন ঢাকা কমার্স কলেজে। ‘অপরাধী’ গানের সূত্র ধরেই তার নাম সবার আলোচনায় উঠে এসেছে বলা যায় রাতারাতি।

বর্তমানে মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম সফল কণ্ঠ হলেন আরমান আলিফ। গত এক বছরের সর্বাধিক সংখ্যক হিট গানের শিল্পী তিনি।

এবার আরমান আলিফ নতুন চমক ‌নিয়ে আসছেন ‘সর্বনাশ’ গান নিয়ে। ৩০ অক্টোবর বেলা ৩টার দিকে সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় এক্সক্লুসিভ এই গানের ভিডিওটি।

নতুন তথ্য হলো, এবারের গানটির কথা এবং সুর আরমান নিজে করেননি। গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন ও সুর-সংগীত করেছেন শাহরিয়ার রাফাত।

গীতিকার ও সুরকার ভিন্ন হওয়ায় এবারের গানে নতুন আরমান আলিফকে খুঁজে পাওয়া যাবে বলে মনে করছেন প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র কর্ণধার এস কে সাহেদ আলী পাপ্পু। তিনি বলেছেন, এবার সত্যিই নতুন এক আরমানকে পাওয়া যাবে। আরমান ভক্তরা বিমুখ হবেন না বলেই আমাদের বিশ্বাস।

নতুন ধামাকা নিয়ে হাজির আরমান আলিফ [ভিডিও] 2

এবার নতুন আরমানকে খুঁজে পাবেন শ্রোতারা। ভিডিওটির গল্পেও রয়েছে দারুণ কিছু বার্তা। আর সেটি হলো, ‘সন্দেহ ডেকে আনে সর্বনাশ। যে সন্দেহ একটা সম্পর্ক যেমন নষ্ট করে তেমন যেকোনও মানুষের জীবনও শেষ করে দিতে পারে এই নেশা। যে কারণে সহজেই কাওকে সন্দেহ করা ঠিক নয়।’

দেখুন ভিডিওটি

https://www.youtube.com/watch?v=ttTGC5yiwbc&feature=player_embedded

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...