টম ক্রুজ মেয়ের নিরাপত্তার জন্য সাপ্তাহে ৫০ হাজার ডলার খরচ করেন

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক॥ হলিউড সুপার হিরো টম ক্রুজ তাঁর কন্যা সুরি’র নিরাপত্তার জন্য প্রতি সাপ্তাহে বডিগার্ড দের বেতন বাবদ ৫০ হাজার ডলার খরচ করেন যা বাংলাদেশী টাকায় আনুমানিক ৩৯ লাখ টাকা।


cruise1f-5-web

টম ক্রুজ জানান, তিনি খুশী মনেই তাঁর সাত বছর বয়সী মেয়ে সুরি’র সাপ্তাহে সাতদিন নিরাপত্তার জন্য এ বিপুল পরিমাণ অর্থ খরচ করেন। টম কন্যা সুরি এখন নিউ ইয়র্কে টমের সাবেক স্ত্রী কেটি হোমসের সাথে থাকে।

টম ক্রুজ নিজেও নিরাপত্তার স্বার্থে দুই স্থরের নিরাপত্তা এজেন্টে বেষ্টিত থাকেন, এ নিরাপত্তা তাঁর আদরের কন্যার জন্য দুইগুণ করা হয়েছে। ৫০ বছর বয়সী এই অভিনেতা নিজের চেয়ে তার মেয়েকেই বেশি ভালোবাসেন।

কেটি হোমস সূত্রে জানা যায় সাত বছর বয়সের শিশুর জন্য এ বিপুল পরিমাণ অর্থ ব্যায় করতে টম বিন্দুমাত্র কার্পণ্য করছেন না, কারণ অর্থ যখন নিরাপত্তা নিশ্চিত করতে ব্যায় করা হয় এ ক্ষেত্রে এটা কার্পণ্যের বিষয় না। মেয়ের নিরাপত্তার জন্য এ বিশাল অংকের টাকা খরচ করার সামর্থ্য নেই কেটি হমসের তাই তিনি সাবেক স্বামী টম ক্রুজকে এ টাকা খরচ করায় ধন্যবাদ জানান।

cruise11n-2-web

উল্লেখ্য টম ক্রুজ ও কেটি হোমস বিয়ে করেন আট বছর আগে তবে তাঁদের বিয়ে সাত বছরের মাঝেই ভেঙ্গে যায়, বিয়ের এক বছরের মাথায় তাঁদের কন্যা সুরি’র জন্ম হয়। বিচ্ছেদের পর থেকেই সুরি তাঁর মা কেটি হোমস এর সাথেই থাকেন। বিয়েবিচ্ছেদ হলেও মেয়ে সুরির সঙ্গে এতটুকু দূরত্ব সৃষ্টি হয়নি টমের। বিচ্ছেদের পর থেকেই টমের সাবেক স্ত্রী ও আদরের কন্যা সুরি পাপারাজ্জিদের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে আছেন। ইদানিং পাপারাজ্জিদের অত্যাচার বেড়েই চলেছে।

সংবাদ মাধ্যম এনডিটিভি জানায় সুরির জন্য নিয়োগ দেয়া নিরাপত্তা এজেন্টরা অত্যন্ত প্রশিক্ষিত ও শক্তিশালী নিরাপত্তা সরঞ্জাম সজ্জিত হয়ে সুরি’র নিরাপত্তা নিশ্চিত করে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...