ইউটিউবে ব্যাপক সাড়া ফেলেছে অপূর্বর ‘ধূসর আকাশ’

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, নীলাঞ্জনা নীলা, তাবাসসুম মিথিলা, আনন্দ খালেদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত কোরবানি ঈদে মুক্তি পাওয়ার পর হতেই চারিদিকে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিল অপূর্ব অভিনীত নাটক ‘বড় ছেলে’। এবার আরেকটি নাটক ইউটিউবে ব্যাপক সাড়া ফেলেছে। সেই নাটকটি হলো ‘ধূসর আকাশ’।

‘বড় ছেলে’ নাটকের ধারাবহিকতায় এবার অপূর্ব’র আরও একটি নতুন নাটক নিয়ে সামাজিক মাধ্যমগুলোতে শুরু হয়েছে ব্যাপক আলোচনা। নাটকটির নাম ‘ধূসর কুয়াশা’। এই নাটকটিতেও অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেলে আরটিভিতে গত ২৯ নভেম্বর রাত ৮টায় প্রচারিত হয় ফান অ্যান্ড এন্টারটেইনমেন্ট টাইম-এর এই বিশেষ নাটক ‘ধূসর আকাশ’। মহিদুল মহিমের চিত্রনাট্যে ‘ধূসর আকাশ’ নাটকটি পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী।

‘ধূসর আকাশ’ নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, নীলাঞ্জনা নীলা, তাবাসসুম মিথিলা, আনন্দ খালেদসহ প্রমুখ।

‘ধূসর আকাশ’ নাটক সম্পর্কে অপূর্ব বলেছেন, নাটকটি প্রচারের পর আমি বেশ সাড়া পেয়েছি। এখানে আমার চরিত্রের নাম অয়ন। তরুণ নাট্যনির্মাতার চরিত্রে আমি অভিনয় করেছি। যিনি নিজেকে নাট্যনির্মাতা হিসেবে প্রতিষ্ঠিত করতে সংগ্রাম করে চলেছেন। রাজধানী ঢাকা শহরে আর্থিক সংকটের মধ্যদিয়ে এবং সমাজের নানা কটাক্ষ সহ্য করেও তার চেষ্টা অব্যাহত রাখেন।তিথির সঙ্গে অর্থাৎ নীলার সঙ্গে সর্ম্পকের পর এক সময় তিথির বিয়েও ঠিক হয়ে যায়। বৃষ্টি অয়নকে প্রতিষ্ঠিত হওয়ার জন্য সব রকমের সহযোগিতা করে। অবশেষে বৃষ্টির সহযোগিতায় অয়ন নাট্যনির্মাতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারে। দারুণ সাড়া পেয়েছে এই ‘ধূসর আকাশ’ নাটকটি। এই ‘ধূসর আকাশ’ নাটকটি দর্শকরা বর্তমানে জেএমআর ইন্টারটেইনমেন্টে দেখতে পাবেন বলে জানিয়েছেন অপূর্ব।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...