The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কাজল আরেফিন অমি’র ‘এক্স গার্লফ্রেন্ড’!

প্রান আপ নিবেদিত ‘এক্স গার্লফ্রেন্ড’ নাটকটি ১ম জানুয়ারি সন্ধ্যা ৭টায় “সিনেমাওয়ালা” নামক ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কাজল আরেফিন অমি’র নির্মাণ বরাবরই প্রশংসিত। বিভিন্ন উপলক্ষে তার নির্দেশিত কোনো না কোনো নাটক আলোচনায় আসেই,বিশেষ করে তার নির্মিত নাটকগুলোর কিছু দৃশ্য সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পেজে ভাইরাল হতে দেখা যায়। এবার তার নির্মিত ‘এক্স গার্লফ্রেন্ড’ নাটকে আরফান নিশো এবং তানজিন তিশার একটি চুম্বন দৃশ্য সোশ্যাল মিডিয়া তোলপাড়।

তবে এবারের ‘এক্স গার্লফ্রেন্ড’ নাটকটির প্রমো নিয়ে আলোচনা একটু বেশীই লক্ষ্য করা যায়। বেশির ভাগ মানুষ চুম্বন দৃশ্যটি নিয়ে সন্তোষ প্রকাশ করলেও অল্পকিছু সংখ্যক মানুষকে বিব্রতীকর কমেন্ট দিতেও দেখা যায়,তবে এ নিয়ে কোন মাথা ব্যাথা নেই তরুন এই নির্মাতার। কারণ তার চিন্তাধারায় সে বিনোদন হিসেবে প্রয়োজনীয় যোগ্য দৃশ্যই উপস্থাপন করেছেন এবং সামনে এরকম আরো অনেক ধরনের বিনোদন অপেক্ষা করছে যা বাংলা নাটককে অনেকদুর এগিয়ে নিয়ে যাবে বলে এর পুর্বাভাসও দিয়েছেন তিনি।

এরকম দৃশ্য ধারন করতে কোন রকম কোন বাধার সম্মুখিন হয়েছে কিনা জানতে চাইলে কাজল আরেফিন অমি বলেন ”না,আমার কোন সমস্যা হয়নি রবং আমার নাটকের প্রযোজক রাজ ভাই অত্যন্ত ভালো একজন মানুষ তিনি আমাকে যথেষ্ট স্বাধীনতা দিয়েছে”।
তিনি আরো বলেন নতুন বছরের শুরুটা হচ্ছে এই নাটক দিয়েই এবং এই নিয়ে তিনি আশাবাদী ।শুরুটা ভালোভাবেই করতে চাচ্ছেন তিনি। বাংলা নাটকে নতুনত্ব আনায় তার পাশে থাকতে এবং তার জন্য দোয়াও চেয়েছেন।

নাটকের মুল চরিত্রে দেখা যাবে আরফান নিশোকে এবং তানজিন তিশাকে। রায়হান এবং তাদের প্রেম,ঝগড়া আর ব্রেকাপ নিয়েই নির্মিত নাটকের সম্পুর্ণ ঘটনা। নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ,বাধনসহ আরো অনেকে।

কাজল আরেফিন অমি’র ‘এক্স গার্লফ্রেন্ড’! 6
‘এক্স গার্লফ্রেন্ড’ নাটকটির পোষ্টার

প্রান আপ নিবেদিত ‘এক্স গার্লফ্রেন্ড’ নাটকটি ১ম জানুয়ারি সন্ধ্যা ৭টায় “সিনেমাওয়ালা” নামক ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...