জাজিমের মধ্যে ঢুকে ইউরোপ যাওয়ার ব্যর্থ চেষ্টা! [ভিডিও]

টুইটারে স্প্যানিশ সিনেটর জন ইনারিতুর শেয়ার করা একটি ভিডিও ফুটেজের বরাত দিয়ে এই তথ্য দিয়েছে যুক্তরাজ্যের গণমাধ্যম মিরর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিদেশে যাওয়ার জন্য অনেকেই প্রাণপণ চেষ্টা করে যান। তেমনই এক অভিনব চেষ্টা করার পর ব্যর্থ হয়েছেন দুই ব্যক্তি। তারা জাজিমের মধ্যে ঢুকে ইউরোপ যাওয়ার চেষ্টা চালিয়েছিলেন! ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন।

স্পেনে প্রবেশের জন্য ওই দুই অভিবাসী জাজিমের ভেতরে আশ্রয় নিতে হয়েছে। তবে তাতেও তাদের শেষ রক্ষা হয়নি। তাদেরকে গ্রেফতার করেছে দেশটির নিরাপত্তাকর্মীরা।

টুইটারে স্প্যানিশ সিনেটর জন ইনারিতুর শেয়ার করা একটি ভিডিও ফুটেজের বরাত দিয়ে এই তথ্য দিয়েছে যুক্তরাজ্যের গণমাধ্যম মিরর।

জানা গেছে, উত্তর আফ্রিকার উপকূল ও মরক্কোর সীমান্ত সংলগ্ন স্পেনের স্বায়ত্তশাসিত মেলিল্লা শহরের একটি চেকপয়েন্টে নিরাপত্তাকর্মীদের তল্লাশির সময় এই ভিডিওটি ধারণ করা হয়।

এই ভিডিওতে দেখা যায়, নিরাপত্তাকর্মীদেরকে একটি গাড়ির ওপরে থাকা প্লাস্টিক দিয়ে মোড়ানো দুটি জাজিম ছুরি দিয়ে কাটতে দেখা যায়। একটির ভিতর হতে বের হন কালো প্যান্ট ও সাদা টি-শার্ট পরা এক যুবক। আর অপরটি ভিতর হতে বের হন কালো প্যান্ট ও নীল টি-শার্ট পরা আরেকজন যুবক। দ্য সানের ধারণা মতে, ওই দুই যুবক সাব-সাহারা অঞ্চলের বাসিন্দা।

ওই দুই যুবক জাজিম হতে বের হওয়ার পর সুস্থ স্বাভাবিক ছিলেন। তাই তাদের কোনও রকম চিকিৎসা দেওয়ার প্রয়োজন পড়েনি।

প্রতিবেদনে আরও বলা হয়, জাজিম বহনকারী ওই গাড়িটির চালক মরক্কোতে পালিয়ে গিয়েছিলেন। তবে পরে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...