The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিয়ের জন্য পাত্র খুঁজছেন মৌসুমী হামিদ!

বর্তমানে তার হাতে রয়েছে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ এবং ‘গোর’ শিরোনামে দু’টি চলচ্চিত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চিত্রজগতের নায়ক-নায়িকাদের মধ্যে বিয়ের ধুম লেগেছে। সাম্প্রতিক সময় বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী কণ্ঠশিল্পী পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছেন। এবার বিয়ের জন্য পাত্র খুঁজছেন অভিনেত্রী মৌসুমী হামিদ!

বিয়ের জন্য পাত্র খুঁজছেন মৌসুমী হামিদ! 1

চিত্রজগতের নায়ক-নায়িকাদের মধ্যে বিয়ের ধুম লেগেছে। সাম্প্রতিক সময় বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী কণ্ঠশিল্পী পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছেন। এবার বিয়ের জন্য পাত্র খুঁজছেন অভিনেত্রী মৌসুমী হামিদ! এমন একটি খবর মৌসুমীর ভক্তদের যদিও কিছুটা আশাহত হয়েছে। তবুও ভক্তরা এও মনে করেন তাদের প্রিয় অভিনেত্রী বিয়ে করে সংসার করুক সেটি তাদেরও কামনা। সে কারণে এমন একটি খবর শুনে ভক্তরাও বেশ উৎসাহী। কবে কখন বা কার সঙ্গে শুভ জুটি করবেন সেটি নিয়ে তাদের মনে নানা ভাবনা এখন কাজ করছে। তারা এখন সেই দিনক্ষণ এবং পাত্রের পরিচয় জানার জন্য মুখিয়ে আছেন।

বর্তমান সময়ের এক জনপ্রিয় মডেল-অভিনেত্রী ও চিত্রনায়িকা মৌসুমী হামিদ। ছোট এবং বড় পর্দা উভয় ক্ষেত্রেই ব্যাপক ব্যস্ত সময় কাটছে এই লাক্স তারকা ও অভিনেত্রীর।

বর্তমানে তার হাতে রয়েছে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ এবং ‘গোর’ শিরোনামে দু’টি চলচ্চিত্র। এই গ্ল্যামার কন্যা আরও জানিয়েছেন, নতুন চলচ্চিত্রের বিষয়েও কথা-বার্তা হচ্ছে। গুণী এই অভিনেত্রী এবার বিয়ের ঘোষণা দিয়েছেন।

মনের মতো পাত্র পেলে এ বছর শুভ কাজটি সেরে ফেলতে চান মৌসুমি হামিদ। মৌসুমীর এই ঘোষণায় পরিবারও দারুণভাবে খুশি হয়েছেন। মেয়ের জন্য পাত্র খুঁজতে শুরু করেছেন তাঁরা।

বিয়ের বিষয়ে সংবাদ মাধ্যমকে মৌসুমী বলেছেন, ‘জন্ম, মৃত্যু এবং বিয়েতে আমাদের কোনো হাত নেই। সৃষ্টিকর্তা যখন চাইবেন তখনই তা হবে। তবে আমাদের চেষ্টা করতে তো কোনো ক্ষতি নেই!’

বিয়ের জন্য পাত্র খুঁজছেন মৌসুমী হামিদ! 2

জীবনসঙ্গী হিসেবে কেমন পাত্র তার পছন্দ? এমন এক প্রশ্নের জবাবে মৌসুমি হামিদ জানান, ঢাকা ও খুলনার পাত্রদের তিনি বেশি প্রাধান্য দেবেন। তবে অন্য জেলার হলেও তেমন কোনো ক্ষতি নেই। পাত্রকে তার প্রতি অবশ্যই বিশ্বস্ত হতে হবে। তার পেশাকেও সম্মান করতে হবে।

পাত্রের পেশা নিয়ে কোনো মাথাব্যথা নেই মৌসুমী হামিদের। তিনি আরও বলেছেন, ‘যেকোনো পেশার মানুষকেই আমি খুব শ্রদ্ধা করি। ডাক্তার-ইঞ্জিনিয়ার হতে হবে এমন কোনো কথা নেই। ক্রিকেটার, ফুটবলার, গায়ক বা ব্যবসায়ী হলেও তিনি রাজি। তবে অবশ্যই তাকে একজন ভালো মনের মানুষ হতে হবে।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...