The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শুটিং -এর সময় দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা

প্রাথমিকভাবে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নোয়াখালীর কোম্পানীগঞ্জে ‘গাঙচিল’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা।

শুটিং -এর সময় দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা 1

‘গাঙচিল’ সিনেমাটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল গণমাধ্যমকে জানান, প্রাথমিকভাবে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের হাসপাতালে

তিনি বলেন, ‘সকাল ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটেছে। ফেরদৌস-পূর্ণিমার হাত-পা কেটে সামান্য রক্তও বের হয়েছে, হাটতেও তারা কষ্ট হচ্ছে। তারা বেশ আঘাত পেয়েছেন। তবে দুশ্চিন্তার কিছু নেই। আপাতত প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিকেলে তাদের নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হবে। এক্স-রে করার পরই জানা যাবে আঘাত কতোটা গুরুতর।তাৎক্ষণিক শুটিং বন্ধ রাখা হয়।’

নেয়ামুল জানানা, সেখানে মোটরসাইকেলের একটি শট ছিল। পূর্ণিমা মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। ফেরদৌস ছিলেন তার পেছনে বসা। চলন্ত অবস্থায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দু’জনই পড়ে গিয়ে আঘাতপ্রাপ্ত হন। তাদের দুজনের শরীরের একাধিক স্থানে ক্ষত সৃষ্টি হয়েছে।

বর্তমানে ফেরদৌস-পূর্ণিমা বিশ্রামে রয়েছেন। বাকিদের নিয়ে ‘গাঙচিল’ ছবির শুটিং চালাচ্ছেন নির্মাতা নেয়ামূল। ৬ ফেব্রুয়ারি হতে নোয়াখালী জেলার গাঙচিল কোম্পানীগঞ্জ উপজেলার ৮নং চর এলাহি ইউনিয়নে এ শুটিং শুরু হয়েছে চলবে আগামী ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

উল্লেখ্য, ‘গাঙচিল’ সিনেমাটি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। ছবিটি প্রযোজনায় আছেন ইচ্ছেমতো ও ফেরদৌসের প্রযোজনা প্রতিষ্ঠান নুজহাত ফিল্মস।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...