The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সেন্সরে দুই বছর আটকে থাকার পর আজ মুক্তি পাচ্ছে ‘হৃদয়ের রঙধনু’

রাজীবুল হোসেন পরিচালিত ‘হৃদয়ের রঙধনু’ সিনেমাটি শুধুমাত্র বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে দেখা যাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দুই বছর ধরে সেন্সরে আটকে থাকার পর আজ মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘হৃদয়ের রঙধনু’। এটি বাংলাদেশের প্রথম অ্যাডভেঞ্চার চলচ্চিত্র।

সেন্সরে দুই বছর আটকে থাকার পর আজ মুক্তি পাচ্ছে ‘হৃদয়ের রঙধনু’ 1

জানা গেছে, রাজীবুল হোসেন পরিচালিত ‘হৃদয়ের রঙধনু’ সিনেমাটি শুধুমাত্র বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে দেখা যাবে।

সিনেমাটি মুক্তি প্রসঙ্গে রাজীবুল হোসেন জানিয়েছেন, বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সেই আমরা ‘হৃদয়ের রংধনু’র প্রথম মুক্তি দিচ্ছি। আপাতত এর বাইরে আমরা যাচ্ছি না। তবে অলটারনেটিভ স্ট্ক্রিনিংয়েই আমরা জোর দিচ্ছি বেশি।’

‘হৃদয়ের রংধনু’ সিনেমাটির দৃশ্য ধারণের ক্ষেত্রে রেকর্ড করা হয়েছে। এর দৃশ্যধারণ করা হয় দেশের ৫৪টি জেলায়। সিনেমাতে অভিনয় করেছেন দেশি এবং বিদেশী শিল্পীরা। তাদের মধ্যে রয়েছেন মিনা পেটকোভিচ (সার্বিয়া), শামস কাদির, মুহতাসিম স্বজন, খিং সাই মং মারমা প্রমুখ বিদেশী অভিনয় শিল্পী।

চলচ্চিত্রটির পরিচালক রাজীবুল হোসেন জানান, দেশের পর্যটনশিল্পকে ব্র্যান্ডিংয়ে বিশেষভাবে ভূমিকা রাখবে আমাদের এই সিনেমাটি। কারণ হলো কক্সবাজার, পার্বত্য চট্টগ্রাম, সিলেট, কুয়াকাটা, রাজশাহী, রংপুর, দিনাজপুর, বগুড়া, খুলনা, মেহেরপুর, গোপালগঞ্জসহ দেশের প্রায় সব দর্শনীয় স্থানেই শুটিং করা হয়েছে।

পরিচালক আরও বলেছেন, ‘দেশের পর্যটনের স্পটগুলোতে শুটিং এবং সিনেমাটির প্রচারণার জন্য পর্যটন করপোরেশন আমাদের সহযোগিতা করেছে।’

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...