The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দুর্ঘটনার ধকল কাটিয়ে অভিনয়ে ফিরলেন অহনা

গতকাল (শনিবার) হতে আবারও শুটিং শুরু করেছেন এই অভিনেত্রী। রাজধানীর ৩০০ ফিটে শুটিং করেছেন তিনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা বর্তমানে সুস্থ হয়ে উঠেছেন। আগের চেয়ে শারীরিক অবস্থা এখন বেশ ভালো। তাই দুর্ঘটনার ধকল কাটিয়ে অভিনয়ে ফিরলেন অহনা।

দুর্ঘটনার ধকল কাটিয়ে অভিনয়ে ফিরলেন অহনা 1

দুর্ঘটনা র কারণে অসুস্থ্য অবস্থায় কেটেছে বেশ কিছুদিন।তবে সুস্থ হয়েই তিনি অভিনয়ে ফিরেছেন। আরটিভিতে প্রচারিত ‘লাকি থার্টিন’ নাটকের শুটিংয়ে অংশও নিয়েছেন অহনা।

গতকাল (শনিবার) হতে আবারও শুটিং শুরু করেছেন এই অভিনেত্রী। রাজধানীর ৩০০ ফিটে শুটিং করেছেন তিনি। ‘লাকি থার্টিন’ নামে একটি ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন অহনা। এই নাটকটি নির্মাণ করছেন ফরিদুল হাসান। ইতিমধ্যে দর্শকের মধ্যে ধারাবাহিকটি দারুণ সাড়াও ফেলেছে।

শুটিংয়ে ফেরা নিয়ে অহনা বলেছেন, এখন আমি আগের থেকে বেশ সুস্থ রয়েছি। তবে এখনও পুরোপুরি সুস্থ হতে পারিনি। পুরোপুরিভাবে ঠিক হতে আরও ৩ মাস সময় লাগবে। একটানা অনেকক্ষণ দাঁড়িয়ে কিংবা বসে থাকতে পারি না। সমস্যা হচ্ছে। বেশকিছু দিন অসুস্থ থাকার কারণে অনেক কাজ জমা পড়েছে। অনেক কাজের ডেট আগেই দেওয়া ছিল। এমনিতেই কাজের অনেক ক্ষতি হয়েছে। এখন যতোটুকু সম্ভব কাজ করার চেষ্টা করছি।

‘লাকি থার্টিন’ ছাড়াও বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে অহনা অভিনীত বেশ কয়েকটি ধারাবাহিক নাটক। এরমধ্যে উল্লেখযোগ্য ধারাবাহিকগুলো হলো ‘রসের হাঁড়ি’, ‘নোয়াশাল’, ‘ছায়াবিবি’, ‘ভালোবাসা কারে কয়’, ‘সালিশ মানি তাল গাছ আমার’ এবং ‘কমেডি-৪২০’।

উল্লেখ্য যে, গত ৯ জানুয়ারি পুরান ঢাকায় একটি অনুষ্ঠান শেষ করে পরিবারের সদস্যদের নিয়ে নিজে ড্রাইভ করে উত্তরার বাসায় ফিরছিলেন অভিনেত্রী অহনা। উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে পৌঁছুলে রাত সোয়া ৩টার দিকে পাথরবোঝাই একটি ট্রাক অহনার গাড়িকে চাপা দেয়। তারপর সেই সময় পাথরবোঝাই একটি ট্রাক তাকে গুরুতর আহত করে। এরপর থেকে চিকিৎসাধীন ছিলেন তিনি। মাঝে শারীরিক অবস্থা খুবই খারাপ ছিল। তবে বর্তমানে অনেকটা সুস্থ রয়েছেন। তাই শুটিংও শুরু করলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...