The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শক্তিশালী টর্চলাইটের ওয়ালটনের ফিচার ফোন

নতুন এই ফিচার ফোনে ব্যবহৃত হয়েছে ১৮০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। যা গ্রাহকদের দেবে দীর্ঘ সময় পাওয়ার ব্যাকআপ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ওয়ালটন বাজারে আনলো এমএম১৬ মডেলের নতুন ফিচার ফোন। এতে ব্যবহৃত হয়েছে শক্তিশালী এলইডি টর্চলাইট। গ্রাহকের জন্য এটি কাজ করবে আঁধারে আলোকবর্তিকা হিসেবে। রাতের আঁধারেও চলাচল হবে নিরাপদ।

শক্তিশালী টর্চলাইটের ওয়ালটনের ফিচার ফোন 1

নতুন এই ফিচার ফোনে ব্যবহৃত হয়েছে ১৮০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। যা গ্রাহকদের দেবে দীর্ঘ সময় পাওয়ার ব্যাকআপ। অনেক সময় ধরে কথা বলা ছাড়াও টর্চলাইট ব্যবহার, ইন্টারনেট ব্রাউজিং, ভিডিও দেখা কিংবা গান শোনা যাবে নিশ্চিন্তে।

দেশের সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে পাওয়া যাচ্ছে নতুন এই মোবাইল ফোনটি। যার দাম রাখা হয়েছে মাত্র ১০৯০ টাকা। আকর্ষণীয় ডিজাইনের এই ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে। সেইসঙ্গে থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

ওয়ালটনের সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান দাবি করে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, দেশের বাজারে এটিই সবচেয়ে শক্তিশালী টর্চলাইট সমৃদ্ধ মোবাইল ফোন। যারা দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ সমৃদ্ধ ফিচার ফোন কিনতে চান, তাদের জন্য উপযুক্ত হলো এই এমএম১৬ মডেলের এই মোবাইল ফোনটি।

ডুয়াল সিমের ফোনটিতে আরও রয়েছে ২.৪ ইঞ্চির উজ্জ্বল রেজুলেশনের পর্দা। গ্রাহকের পছন্দমতো গান, ছবি কিংবা ভিডিও সংরক্ষণে এই ফোনে ৩২ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরিও ব্যবহার করা যাবে।

কল কিংবা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে টর্চ বা কি-প্যাড লাইট। বিরক্তিকর এবং অনাকাক্সিক্ষত নাম্বার থেকে কল আসা বন্ধ করতে এই ফোনে আরও রয়েছে ব্লাকলিস্টের সুবিধা। ইন্টারনেট ব্যবহারের সুবিধাসহ এতে রয়েছে বিল্ট-ইন ফেসবুক। ব্লাুটুথ থাকায় ফাইল আদান-প্রদান করা যাবে কুব সহজেই। এতে রয়েছে অটোমেটিক কল রেকর্ডিংয়ের সুবিধাও।

নতুন এই ফোনটির বিশেষ ফিচারগুলোর মধ্যে রয়েছে পাওয়ার সেভিং মোড, ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর এবং থ্রিজিপি প্লেয়ার। এতে আরও রয়েছে রেকর্ডিংসহ ওয়্যারলেস এফএম রেডিও। চলবে ইয়ারফোন বা হেডফোন ছাড়াও। রয়েছে সাউন্ড এবং ভিডিও রেকর্ডিংয়ের সুবিধাও। মোট কথা সবই রয়েছে এই কম দামের ফিচার ফোনটিতে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...