The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

রাফী কী ‘স্বপ্নবাজি’তেও চমক দেখাবেন?

‘পোড়ামন ২’, ‘দহন’ সিনেমা দিয়ে আলোচনায় উঠে এসেছেন তিনি। এবার তিনি নির্মাণ করতে চলেছেন নতুন সিনেমা ‘স্বপ্নবাজি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটি ছবির বদৌলতে পরিচালক রায়হান রাফী আলোচিত হয়েছেন। ‘পোড়ামন ২’, ‘দহন’ সিনেমা দিয়ে আলোচনায় উঠে এসেছেন তিনি। এবার তিনি নির্মাণ করতে চলেছেন নতুন সিনেমা ‘স্বপ্নবাজি’। তিনি কী চমক দেখাবেন?

রাফী কী ‘স্বপ্নবাজি’তেও চমক দেখাবেন? 1

একটি ছবির বদৌলতে পরিচালক রায়হান রাফী আলোচিত হয়েছেন। ‘পোড়ামন ২’, ‘দহন’ সিনেমা দিয়ে আলোচনায় উঠে এসেছেন তিনি। এবার তিনি নির্মাণ করতে চলেছেন নতুন সিনেমা ‘স্বপ্নবাজি’। তিনি কী চমক দেখাবেন?

পরিচালক রায়হান রাফী বেশ আলোচিত একজন পরিচালকে পরিণত হয়েছে। ‘পোড়ামন ২’, ‘দহন’ সিনেমা দিয়ে আলোচনায় উঠে এসেছেন তিনি। তাঁর নতুন সিনেমা হলো ‘স্বপ্নবাজি’। সিনেমাটিতে বহু তারকার সমাবেশ ঘটাতে চলেছেন তিনি। চলছে শিল্পী নির্বাচনের কাজ।

পরিচালক জানিয়েছেন, সিনেমাটিতে থাকছে ৬টি বড় চরিত্র। যাতে ভাবা হচ্ছে দুই বাংলার অন্যতম অভিনেত্রী জয়া আহসানকেও। আরও থাকার কথা রয়েছে নুসরাত ইমরোজ তিশা, পিয়া জান্নাতুল এবং সিয়ামের কথা।

রায়হান রাফী বলেছেন, ‘আমরা তাদের সবাইকে নিয়েই চিন্তা-ভাবনা করছি। তাদের সঙ্গে কথাও বলেছি। গল্প ও চরিত্র নিয়ে আমরা নিয়মিত আলাপও চালাচ্ছি। তারপর চুক্তি হবে। তার আগে চূড়ান্ত কিছুই বলা যাচ্ছে না। তবে আমার বিশ্বাস জয়া আহসানসহ অন্যদের আমি এই প্রজেক্টেই পাবো।’

এদিকে আরেকটি সূত্র বলেছে, সিনেমাতে জয়া, সিয়াম ও পিয়ার থাকার বিষয়টি প্রায় নিশ্চিত। বড় ধরনের কোনও পরিবর্তন না এলে তারাই অভিনয় করবেন এই সিনেমাটিতে। এই সিনেমাটির চরিত্রগুলো আসলে তাদের নিয়েই ভাবা হয়েছে।

রাফী আরও জানান, সিনেমাতে দুইজন নতুন মুখও থাকবে। তাদের নির্বাচনের প্রক্রিয়াও শুরু হয়েছে আরও আগেই।

সিনেমাটির গল্প সম্পর্কে রাফী বলেছেন, ‘এই সিনেমাটি আমাদের পুরো ইন্ডাস্ট্রির গল্প। এখানে অনেক মডেল-নায়ক-নায়িকা আসেন অনেক স্বপ্ন নিয়ে। তারা টিকে থাকতে নানা ধরনের বাজিও ধরেন। এই সিনেমাতে প্রেম-ভালোবাসা যেমন থাকছে, তেমনি স্বার্থ ও কালো টাকার বাজিও থাকবে। মিডিয়ার সমকামী ও যৌনতার বিষয়ও উঠে আসবে এই সিনেমাটিতে। পুরোটা মিলেই নির্মিত হবে এই চলচ্চিত্রটি।’

এ মাসের শেষ সপ্তাহ থেকেই ‘স্বপ্নবাজি’র শুটিং শুরু হবে বলে জানানো হয়েছে। সিনেমাটি প্রযোজনা করছেন ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...