The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইসরাইলিরা অন্যান্যদের তুলনায় আরও বেশি সহিংস ও সন্ত্রাসবাদী: মাহাথির

গত বুধবার মালয়েশিয়ার লাংকাভিতে আন্তর্জাতিক বিমান এবং সমুদ্রের ন্যাভিগেশন ফেয়ার উদ্বোধনকালে ড. মাহাথির মোহাম্মদ এ কথা বলেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের অন্যান্য জাতি গোষ্ঠীর থেকে ইসরাইলিরা বেশি সহিংস ও সন্ত্রাসবাদী বলে মন্তব্য করলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদ। গাজায় চালানো ইসরাইলের সাম্প্রতিক হামলা সম্পর্কে তিনি এই মন্তব্য করেন।

ইসরাইলিরা অন্যান্যদের তুলনায় আরও বেশি সহিংস ও সন্ত্রাসবাদী: মাহাথির 1

গত বুধবার মালয়েশিয়ার লাংকাভিতে আন্তর্জাতিক বিমান এবং সমুদ্রের ন্যাভিগেশন ফেয়ার উদ্বোধনকালে ড. মাহাথির মোহাম্মদ এ কথা বলেন।

ড. মাহাথির মোহাম্মদ বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড ইসরাইলের চিরচারিত একটি স্বভাব। তারা অধিকাংশই সন্ত্রাসী মনোভাবের। অন্যান্য জাতির চেয়ে তারা বেশী উগ্র এবং সহিংস।

আন্তর্জাতিক সম্প্রদায়ের ফিলিস্তিনিদের পাশে দাঁড়ানো উচিত এমন আহ্বান জানিয়ে ড. মাহাথির মোহাম্মদ বলেন, এই অব্যাহত সন্ত্রাসবাদের বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়ানো উচিত। আমরা মনে করি সহিংসতা কখনও এই অঞ্চলের সমস্যা সমাধান করতে পারে না।

ইতিপূর্বে গত শনিবার পাকিস্তান হতে ফেরার পথে ড. মাহাথির মোহাম্মদ বলেছিলেন, পশ্চিমা বিশ্ব ইসরাইলকে সবধরনের সহযোগিতা করার কারণে মুসলিম দেশগুলো ইসরাইলের বিরুদ্ধে ভয়েই মুখ খোলে না। কারণ হলো তাদের ধারণা, ইসরাইলের বিরুদ্ধে কোনো বক্তব্য দিলে পশ্চিমা দেশগুলো তাদের বিরুদ্ধে হয়তো ব্যবস্থা নেবে। সে কারণেই মুসলিম দেশগুলো ইসরাইলের বিরুদ্ধে কথা বলতে ভয় পায়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...