The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্রেকিং নিউজ: এফআর টাওয়ারে ভয়াবহ আগুন: বাঁচার আকুতি

ভবনে আটকে পড়াদের উদ্ধারে ইতিমধ্যে হেলিকপ্টার ব্যবহার করা হচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাজধানীর বনানীর এফ এ টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আহতদের জরুরি চিকিৎসাসেবা দেওয়ার জন্য রাজধানীর সব সরকারি ও বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে।

ব্রেকিং নিউজ: এফআর টাওয়ারে ভয়াবহ আগুন: বাঁচার আকুতি 1

আগুণ নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করছে। আগুনে আটকা পড়া ভবনের ১০ এবং ১১ তলার ভেতর থেকে অনেকেই হাত দেখাচ্ছেন। তাদের মধ্যে কেও একজন কাপড় দিয়ে পতাকা বানিয়ে নাড়ছেন, বাঁচার আকুতি জানাচ্ছেন।

ভবনে আটকে পড়াদের উদ্ধারে ইতিমধ্যে হেলিকপ্টার ব্যবহার করা হচ্ছে। ভয়াবহ এই আগুন নেভাতে ফায়ার সার্ভিসের সঙ্গে ইতিমধ্যেই যোগ দিয়েছে সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমানবাহিনীরও কয়েকটি ইউনিট।

আজ (বৃহস্পতিবার) বিকেল ৪টার দিকে ভবনে আটকা পড়াদের মধ্যে এমন দৃশ্য দেখা গেছে। অনেকেই মোবাইলের লাইট এবং গ্লাস ভেঙে বাঁচার জন্য আর্তনাদ করছেন। তবে ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সদস্যরা আটকা পড়াদের উদ্ধারে প্রচেষ্টা চালাচ্ছেন।

আজ (বৃহস্পতিবার) দুপুর ১২টা ৫০ মিনিটে বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ের ১৭ নম্বর রোডের ২২তলা এই ভবনে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট অবিরাম কাজ করছে। তথ্যসূত্র: একুশে টেলিভিশন

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...