The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্রেকিং নিউজ: এবার বাংলাদেশে করোনা শনাক্ত: আক্রান্ত ৩

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত দুই মাসের নানা আতঙ্ক ও আশংকার যবনিকা ঘটেছে। এবার বাংলাদেশে করোনা শনাক্ত হয়েছে। ইতিমধ্যেই ৩ জন আক্রান্ত বলে সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে।

ব্রেকিং নিউজ: এবার বাংলাদেশে করোনা শনাক্ত: আক্রান্ত ৩ 1

চীন থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্তের সন্ধান পাওয়া গেছে বাংলাদেশে। দেশে প্রথমবারের মতো কোভিড-১৯ খ্যাত এই ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন বলে সংবাদ পাওয়া গেছে।

এ পর্যন্ত ৩ জনের দেহে ভাইরাসটির সংক্রমণ ধরা পড়েছে বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) অধ্যাপক ডা. মীরজাদি সেব্রিনা ফ্লোরা।

আজ (রবিবার) রাজধানীর স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন তিনি।

মীরজাদি সেব্রিনা ফ্লোরা আরও জানিয়েছেন, তারা বাসায় এসে নিজেদের মাঝে রোগের উপসর্গ টের পেয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করলে আমরা তাদের রক্তের নমুনা নিয়ে পরীক্ষা করে নিশ্চিত হই তারা করোনায় আক্রান্ত।

আইইডিসিআর জানিয়েছে, আক্রান্তদের মধ্যে ১ জন নারী ও ২ জন পুরুষ। এদের বয়স ২০ হতে ৩৫ বছরের মধ্যে। এই ৩ জন ছাড়াও আরও দুজনকে করোনা আক্রান্ত সন্দেহে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

আক্রান্তদের মধ্যে দুজন ইতালিফেরত ও অপর জন পরিবার থেকে সংক্রমণের শিকার হয়েছেন বলে জানিয়েছে আইইডিসিআর। তথ্যসূত্র: একুশে টেলিভিশন

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...