The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

হিরো আলমের জীবনী নিয়ে প্রাপ্তবয়স্ক নাটক!

আগামী ১১ ও ১২ মে এই নাটকটি প্রদর্শিত হবে ভারতের ‘ফাইভ সেন্স স্টুডিও’তে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের আলোচিত মডেল-অভিনেতা আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। তাকে নিয়ে দেশব্যাপী আলোচনা-সমালোচনা সব সময়। সেই হিরো আলমের জীবনী নিয়ে প্রাপ্তবয়স্ক নাটক!

হিরো আলমের জীবনী নিয়ে প্রাপ্তবয়স্ক নাটক! 1

আলোচিত হিরো আলমকে নিয়ে এবার মঞ্চস্থ হতে চলেছে নাটক ‘হিরো আলম’। তবে এটি বাংলাদেশে নয়, নাটকটি মঞ্চস্থ হবে নাকি ভারতে। আগামী ১১ ও ১২ মে এই নাটকটি প্রদর্শিত হবে ভারতের ‘ফাইভ সেন্স স্টুডিও’তে।

তবে নাটকটি সবার জন্য নয়, টিকিটের বিনিময় শুধুমাত্র প্রাপ্ত বয়স্করাই এই নাটকটি দেখার সুযোগ পাবেন। মহেশ রুপরাও ঘোদেশ্বরের রচনা এবং পরিচালনায় এতে অভিনয় করছেন হেমাং শাহ, সৌরভ পাণ্ডে, নেসাং পুরোহিত, করণ জোশিসহ অনেকেই। জানা যায়, হিরো আলমের জীবনী নিয়ে গড়ে উঠেছে নাটকের মূল গল্প।

এ সম্পর্কে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এইমাত্র এই নাটকের কথা শুনলাম, আমার কিছুই জানা নেই। আমাকে নিয়ে নাটক নির্মাণ হয়েছে, এটি খুব ভালো কথা। কিন্তু আমার সঙ্গে কথা না বলে, আমার অনুমতি না নিয়েই, এটি তৈরি করা কী ঠিক হয়েছে? আয়োজকদের উচিৎ ছিলো আমার সঙ্গে এই বিষয়ে কথা বলা।’

জানা গেছে, জাতীয় পার্টির অঙ্গসংগঠন জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন হিরো আলম। সম্প্রতি জাতীয় সাংস্কৃতিক পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা ও সাধারণ সম্পাদক নাজমুল খান সংগঠনের গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে হিরো আলমকে কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক পদে নিয়োগ দেন বলে সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...