The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গরমে অসুস্থ হয়ে হাসপাতালে মৌসুমি হামিদ

প্রচণ্ড গরমে শুটিং করে একটা সময় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমি হামিদ অসুস্থ হয়ে হাসপাতালে আসেন। তীব্র গরমের কারণে শুটিং করে হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি।

গরমে অসুস্থ হয়ে হাসপাতালে মৌসুমি হামিদ 1

তিনি উত্তরায় শুটিং করছিলেন। প্রচণ্ড গরমে শুটিং করে একটা সময় হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন। রাত থেকেই খুব অস্বস্তি বোধ করছেন। এরপর রাজধানীর ল্যাব এইড হাসপাতালে আসেন চিকিৎসা নিতে।

মৌসুমি হামিদ জানিয়েছেন, কয়েকদিন ধরে প্রচণ্ড গরমের কারণে শুটিং করে খুব খারাপ লাগছিলো। একটা পর্যায়ে কালকে হতে খুব বেশি খারাপ লাগছিল। তারপর ফুড পয়জনিং এর কারণে পেটে খুব ব্যাথাও অনুভব করছিলাম। যে কারণে বাধ্য হয়ে ডাক্তারের কাছে এসেছি। ডাক্তার কিছু পরীক্ষা নিরীক্ষা দিয়েছেন সেগুলো শেষ হলে আবার বাসায় ফিরে যাবেন।

উল্লেখ্য, ২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগীতায় রানার্স আপ হন অভিনেত্রী মৌসুমি হামিদ। তারপর টেলিভিশন ধারাবাহিক ‘রশ্নি’ তে অংশগ্রহণের মধ্যদিয়ে তিনি অভিনয় জগতে প্রবেশ করেন। তারপর ২০১৩ সালে ‘না মানুষ’ চলচ্চিত্রে অংশগ্রহণের মধ্যদিয়ে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন এই অভিনেত্রী। তবে ২০১৪-এ ‘হাডসনের বন্দুক’ চলচ্চিত্রের মাধ্যমে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী। তারপর জালালের গল্প, ব্লাক মানি, ব্লাকমেইল, পূর্ণ দৈর্ঘ্য প্রেম কাহিনী ২ চলচ্চিত্রেও কাজ করেন এই গুনি অভিনেত্রী।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...