The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিব ও বুবলীর নতুন চলচ্চিত্র ‘মনের মতো মানুষ পাইলাম না’

নির্মাতা জাকির হোসেন রাজু ২০১৩ সালে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির ঘোষণা দেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলচ্চিত্র নির্মাতা জাকির হোসেন রাজু ২০১৩ সালে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির ঘোষণা দেন। ওই সময় মহরতও হলেও আর কোনো কাজ হয়নি। সেই ছবিতে এবার অভিনয় করবেন শাকিবের সঙ্গে বুবলী।

শাকিব ও বুবলীর নতুন চলচ্চিত্র  ‘মনের মতো মানুষ পাইলাম না’ 1

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, চলচ্চিত্র নির্মাতা জাকির হোসেন রাজু ২০১৩ সালে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির ঘোষণা দেন। ওই সময় মহরতও হয়েছিল। তবে নানা কারণে এর কাজ পিছিয়ে গিয়েছিলো। প্রায় ৬ বছর পর নতুন করে ছবিটি শুরু করতে চলেছেন নির্মাতা। এবারও ওই ছবির নায়ক শাকিব খানই থাকছেন। তবে অপু বিশ্বাসের জায়গার কাজ করতে চলেছেন শবনম বুবলী।

এই বিষয়ে জাকির হোসেন রাজু বলেছেন, “বেশ ঘটা করে শাকিব-অপুকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ চলচ্চিত্রটির মহরত করেছিলাম। নানা প্রতিকূলতার কারণে ছবিটি তখন শুটিং শুরু করতে পারিনি। তবে এবার আমারই লেখা গল্প নিয়ে সিনেমাটি নতুন করে শুরু করতে চলেছি। অভিনয় শিল্পী তালিকায় বেশ পরিবর্তনও আসছে।”

সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার দুটি গানের রেকর্ডিংও হয়। জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানগুলোর সুর এবং সঙ্গীত করেছেন শফিক তুহিন। এতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান’খ্যাত সঙ্গীতশিল্পী রাশেদ।

শাকিব ও বুবলীর নতুন চলচ্চিত্র  ‘মনের মতো মানুষ পাইলাম না’ 2

জানা গেছে, দুটি গানেরই দৃশ্যায়ন করা হবে তুরস্কে। অপরদিকে গত মাসে ‘আগুন’ নামে নতুন আরেকটি ছবির শুটিং শুরু করার ঘোষণা দিয়েছিলেন জাকির হোসেন রাজু। তবে ‘আগুন’-এর আগে ‘মনের মতো মানুষ পাইলাম না’র শুটিং শুরু হবে বলে জানিয়েছেন এই নির্মাতা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...