The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদের পর মুক্তি পাবে নিরবের চলচ্চিত্র ‘আব্বাস’

‘আব্বাস’ দর্শকদের চাহিদা মতো বিনোদনে ভরপুর একটি চলচ্চিত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি শেষ হলো ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক নিরব অভিনীত চলচ্চিত্র ‘আব্বাস’ এর শুটিং। এতে নিরবের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী সোহানা সাবা’কে। এই চলচ্চিত্র ঈদের পর মুক্তি পাবে।

ঈদের পর মুক্তি পাবে নিরবের চলচ্চিত্র ‘আব্বাস’ 1

সম্প্রতি শেষ হলো ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক নিরব অভিনীত চলচ্চিত্র ‘আব্বাস’ এর শুটিং। এতে নিরবের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী সোহানা সাবা’কে। এই চলচ্চিত্র ঈদের পর মুক্তি পাবে।

‘আব্বাস’ ছবিটি বর্তমানে সম্পাদনার টেবিলে রয়েছে। সকল কাজ শেষ করে খুব শীঘ্রই সেন্সরে জমা পড়বে বলে জানা যায়।

নিরব সংবাদ মাধ্যমকে এই চলচ্চিত্রটি সম্পর্কে বলেন, সম্প্রতি ছবির পুরো শুটিং এর কাজ শেষ হয়েছে। বর্তমানে এডিটিংয়ের কাজ চলছে। কাজ শেষ হলেই ঈদের আগেই ছবিটি সেন্সরে জমা দেওয়ার পরিকল্পনা রয়েছে। ঠিকঠাকভাবে সব কিছু শেষ হলে ঈদের পর ছবিটি মুক্তি পাবে বলে আশা ব্যক্ত করেছেন ‘গেম রিটার্নস’ খ্যাত নায়ক নিরব।

তিনি আরও জানান, ‘আব্বাস’ দর্শকদের চাহিদা মতো বিনোদনে ভরপুর একটি চলচ্চিত্র। এতে মধ্যবিত্ত জীবনের টানাপোড়েন, প্রেম-ভালোবাসা, রাজনীতি, সমাজের অবক্ষয় চিত্রসহ বাস্তব জীবনের নানা অসংগতি তুলে ধরা হয়েছে।

চিত্রনায়ক নিরব তার চরিত্র সম্পর্কে আরও বলেন, তিনি ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন। এতে তাকে দেখা যাবে একজন মাস্তানের চরিত্রে। মাস্তান আব্বাসের গুরু হলেন জয়রাজ। যিনি কমিশনার রহমান ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন ‘আব্বাস’ চলচ্চিত্রে। তিনি হলেন এলাকার ডন। তার হাত ধরেই এক সময় রাজধানী ঢাকা শহরে ঠাঁই হয় আব্বাসের। আব্বাসকে রহমান ভাই কোলেপিঠে করে মানুষ করেন। এলাকার ডন বড় ভাই রহমানের ছত্রছায়ায় এক সময় এলাকার ত্রাস হয়ে ওঠেন চিত্রনায়ক নিরব ওরফে আব্বাস।

সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ এ নিরব-সাবা জুটি ছাড়াও অন্যান্যের মধ্যে আরও অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, নুসরাত পাপিয়া, তাসনিয়া, শিমুল খান প্রমুখ। এই ছবির বিশেষ একটি অংশে দেখা যাবে আইটেম গার্ল নায়লা নাঈমকে।

গত বছরের মাঝামাঝি সময় লাইভ টেকনোলজিসের প্রযোজনায় ‘আব্বাস’র শুটিং শুরু করা হয়। পুরান ঢাকার বেশ কিছু লোকেশনসহ দেশের বিভিন্ন স্থানে চিত্রায়িত হয়েছে ‘আব্বাস’ চলচ্চিত্রটি।

উল্লেখ্য, অভিনেতা নিরব ‘গেম রিটার্নস’ চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক প্রসংশা অর্জন করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...