The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদের নাটকের মাধ্যমে আবার অভিনয়ে ফিরলেন সারিকা

এই নাটকের নাম ‘মিস মাশরাফি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ে জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা। দীর্ঘদিন তাকে পর্দায় দেখতে পাচ্ছিল না দর্শকরা। অনেকটা আড়ালেই চলে গিয়েছিলেন তিনি। সারিকা ভক্তদের জন্য এবার সুখবর হলো, এই ঈদে ফিরছেন তিনি।

ঈদের নাটকের মাধ্যমে আবার অভিনয়ে ফিরলেন সারিকা 1

ঈদের জন্য নির্মিত একটি নাটকে অভিনয় করলেন জনপ্রিয় এই অভিনেত্রী সারিকা। এই নাটকের নাম ‘মিস মাশরাফি’। সবুজ হাওলাদারের গল্পে ‘মিস মাশরাফি’ নাটকটি পরিচালনা করেছেন তানভীর। নাটকে সারিকার বিপরীতে থাকছেন মিশু সাব্বির।

দীর্ঘ দিন পর ফিরে আসা সম্পর্কে সারিকা বলেন, ‘এই মুহূর্তে আমি কিছুটা অসুস্থার মধ্যদিয়েই শুটিং করেছি। যেহেতু কথা দিয়েছি এই নাটকটিতে কাজ করবো। তাই কথা রেখেই কাজটি ভালোভাবে শেষও করেছি। আমার মনে হয় দর্শকরা নাটকটি বেশ আগ্রহ নিয়েই উপভোগ করবেন।’

নির্মাতা জানিয়েছেন যে, এই রমজানের ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচারিত হবে। এই নাটকটি ছাড়াও তুহিন হোসেনের পরিচালনায় ‘চুল তার কবেকার’ নামে একটি টেলিফিল্মেও অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী সারিকা। এতেও তার বিপরীতে রয়েছেন মিশু সাব্বির। টেলিফিল্মটিও্ এই ঈদে চ্যানেল আইয়ে প্রচার হবে। জানা গেছে, ঈদ উপলক্ষে আরও বেশ কয়েকটি নাটকে দেখা যাবে সারিকাকে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...