The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পর্দা উঠলো ২০১৯ বিশ্বকাপ ক্রিকেটের

ব্রিটেনের মধ্য লন্ডনের ওয়েসমিনিস্টার শহর এবং বাকিংহাম প্রাসাদের মধ্যের সড়ক দ্য মলে গতকাল (বুধবার) স্থানীয় সময় বিকেল সাড়ে ৩টা এবং বাংলাদেশ সময় রাত ১০টায় উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জমকালো এক আয়োজনের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে পর্দা উঠলো বিশ্বকাপ ২০১৯ এর ১২তম আসরের। আজ (বৃহস্পতিবার) ওভালে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা মুখোমুখি হবে।

ব্রিটেনের মধ্য লন্ডনের ওয়েসমিনিস্টার শহর এবং বাকিংহাম প্রাসাদের মধ্যের সড়ক দ্য মলে গতকাল (বুধবার) স্থানীয় সময় বিকেল সাড়ে ৩টা এবং বাংলাদেশ সময় রাত ১০টায় উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানটি চলে পুরো ১ ঘন্টা। তবে বিশ্বের বিভিন্ন পত্র-পত্রিকায় অবশ্য সাদামাটা অনুষ্ঠান বলা হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দলের তারকা ক্রিকেটার আব্দুর রাজ্জাক এবং জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অনুষ্ঠানে প্রতিটি দলের প্রতিনিধিদের ক্রিকেট ম্যাচ খেলার সুযোগও করে দেওয়া হয়।

বিশ্বকাপের পুরো ম্যাচগুলো এক নজরে দেখে নিন

জানা যায়, ক্রিকেট তারকা আব্দুর রাজ্জাক মাত্র ৪ বল খেলে ২২ রান করেন। অভিনেত্রী জয়া আহসান কোনো রানই নিতে পারেননি।

অপরদিকে পাকিস্তান ক্রিকেট দলের হয়ে প্রতিনিধি হিসেবে আসেন জাতীয় দলের তারকা ক্রিকেটার আজহার আলী। তার সঙ্গে মঞ্চে উপস্থিত হন পাকিস্তানের নোবেল বিজয়ী মালালা ইউসুফ জায়ী।

বাংলাদেশ দলের ম্যাচগুলো এক নজরে দেখে নিন

আগামী ৭ সপ্তাহ ধরে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসজুড়ে এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। আজ (বৃহস্পতিবার) ওভালে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হওয়ার মধ্যদিয়ে শুরু হবে ক্রিকেটের সবচেয়ে এই বড় আয়োজনের যাত্রা।

ইতিমধ্যেই বাংলাদেশ দল তাদের পুরোপুরিভাবে প্রস্তুত করেছে। এই আসরে ভালো কিছু করার আশা করছে বাংলাদেশ ক্রিকেট দল। এই আসরে প্রথম ২ জুন রবিবার বাংলাদেশ মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকার।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...