The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিখ্যাত খ্রিস্টান ধর্ম প্রচারকের ইসলাম গ্রহণ!

বিশ্বব্যাপী যেনো দিন দিন ইসলাম গ্রহণকারীর সংখ্যা বেড়েই চলেছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বব্যাপী দিন দিন ইসলাম গ্রহণকারীর সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। বিখ্যাত খ্রিস্টান ধর্ম প্রচারক সুই ওয়াটসন ইসলাম ধর্ম গ্রহণ করেছেন!

বিখ্যাত খ্রিস্টান ধর্ম প্রচারকের ইসলাম গ্রহণ! 1

বিশ্বব্যাপী যেনো দিন দিন ইসলাম গ্রহণকারীর সংখ্যা বেড়েই চলেছে। সাধারণ মানুষ হতে শুরু করে বিভিন্ন ধর্মের প্রচারক ও নেতৃস্থানীয়রাও রয়েছে সত্যের পথে আশ্রয় গ্রহণকারীদের এই তালিকাতে। তাদের মধ্যে একজন হলেন বিখ্যাত খ্রিস্টান ধর্ম প্রচারক অধ্যাপক সুই ওয়াটসন। তিনি খাদিজা ওয়াটসন নাম ধারণ করে ফিরেছেন ইসলামের আলোকিত জীবনের সঙ্গে।

অধ্যাপক খাদিজা ওয়াটসন মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় জন্ম গ্রহণ করলেও নিজ দেশের বাইরে তিনি খ্রিস্টান ধর্ম প্রচারের কাজ করতেন। ধর্মতত্ত্বের ওপর রয়েছে তার সর্বোচ্চ শিক্ষা এবং গবেষণা।

কট্টর খ্রিস্টান মৌলবাদী ধর্ম প্রচারক হওয়া সত্ত্বেও ধর্ম তত্ত্বের উচ্চ শিক্ষাই এক সময় তাকে ইসলাম গ্রহণে উদ্বুদ্ধ করে। ইসলাম গ্রহণের পূর্বে তিনি ফিলিপাইনে দীর্ঘ ৭ বছর খ্রিস্টান ধর্ম প্রচারের কাজে অতিবাহিত করেন।

তিনি বর্তমানে সৌদি আরবের জেদ্দায় আল-হামরা এডুকেশন ফাউন্ডেশনের একজন শিক্ষক। তিনি প্রতিনিয়ত ইসলাম শিখছেন ও ইসলাম সম্পর্কে গবেষণার কাজে নিজেকে আত্মনিয়োগ করে চলেছেন।

ইসলাম গ্রহণকারী অধ্যাপক খাদিজা ওয়াটসনের প্রতি রইলো আমাদের অনেক অনেক শুভ কামনা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...