The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ওমরা করে অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন নওশীন

নওশীনের ক্যারিয়ার জুড়েই নানা কারণে আলোচনা ও সমালোচনায় মুখরিত ছিলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শোবিজ জগতের অতি পরিচিত নাম নওশীন। যিনি মূলত আরজে হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। পরবর্তীকালে উপস্থাপনা, মডেলিং ও অভিনয়ে নিয়মিত হন।

ওমরা করে অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন নওশীন 1

নওশীনের ক্যারিয়ার জুড়েই নানা কারণে আলোচনা ও সমালোচনায় মুখরিত ছিলো। দর্শকপ্রিয় এই অভিনেত্রী এবার অভিনয় হতে বিদায়ের সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

গত মঙ্গলবার নিজেই ঘোষণাটি দিয়েছেন নওশীন। তার এই দীর্ঘ ১০ বছরের অভিনয়জীবনে প্রশংসা যেমন পেয়েছেন, ঠিক তেমনি তাকে সমালোচনার মুখেও পড়তে হয়েছে বহুবার।

সর্বশেষ নওশীন সমালোচনার শিরোনামে আসেন সঙ্গীত তারকা মিলার সাবেক স্বামী পারভেজ সানজারির সঙ্গে সম্পর্ক থাকা নিয়ে। সেই ইস্যু নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয় তার বিরুদ্ধে।

ইতিমধ্যেই অভিনয় ছাড়ার ঘোসণা দিয়েছেন নওশীন। তিনি বলেন, অনেক আগে থেকেই পরিকল্পনা ছিল অভিনয় অঙ্গন থেকে দূরে থাকার জন্য। নানা কারণে সেটি বাস্তবায়ন করতে পারছিলাম না। এবার সে পরিকল্পনাটিই বাস্তবায়ন করেছি।

নওশীন আরও বলেন, এখন থেকে আর আমাকে অভিনয়ে দেখা যাবে না। বর্তমানে আমার হাতে আর অভিনয়ের কোনো কাজও নেই। নতুন কোনো কাজেও আমি যুক্ত হইনি। কিছুদিন পূর্বে ওমরা হজ করে এসেছি। এরপরই অভিনয় হতে সরে এসেছি। নিজের ইচ্ছাতেই আমি এই সিদ্ধান্ত নিয়েছি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...