The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আয়লা ক্রিস্টিনা ঘোড়ার মতো লাফিয়ে লাফিয়ে চলেন! [ভিডিও]

আয়লা ক্রিস্টিনা শুধু যে ঘোড়ার মতো করে দৌঁড়ান তা নয়, বরং কাঠের বেঞ্চে ঘোড়ার মতো করে লাফ দেওয়ার জন্যও তার শরীর প্রস্তুত!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘোড়া কিভাবে লাফিয়ে লাফিয়ে চলে সেটি আমাদের অনেকের জানা। কিন্তু তাই বলে কোনো মানুষ এভাবে লাফিয়ে লাফিয়ে চলে সেটি বোধহয় আমাদের কারও জানা ছিলো না। এমনই ঘটেছে!

আয়লা ক্রিস্টিনা ঘোড়ার মতো লাফিয়ে লাফিয়ে চলেন! [ভিডিও] 1

খুব ছোটবেলায় বাবার পিঠে উঠে হরহামেশাই ঘোড়া ঘোড়া খেলে থাকেন ছোট শিশুরা। তবে বড় হয়ে ঘোড়ার মতো দৌঁড়ানো বা লাফানো- এসব চিন্তারও বাইরে ছিলো। তবে অবিশ্বাস্য এই ঘটনাগুলোকে বাস্তবে রূপ দিয়েছেন নরওয়ের আয়লা ক্রিস্টিন নামে একজন নারী। সম্প্রতি তার ঘোড়ার মতো দৌঁড়ানো ও লাফানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

বিজনেস ইনসাইডারের এক খবরে বলা হয়, আয়লা ক্রিস্টিনা শুধু যে ঘোড়ার মতো করে দৌঁড়ান তা নয়, বরং কাঠের বেঞ্চে ঘোড়ার মতো করে লাফ দেওয়ার জন্যও তার শরীর প্রস্তুত।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, ক্রিস্টিন দুই হাত এবং দুই পা দিয়ে ঘোড়ার মতো করে দৌঁড়াচ্ছেন। কখনও কাঁচা রাস্তা দিয়ে, আবার কখনও বাড়ির লনে ঘাসের উপর, এমনকি তাকে একটি কাঠের টেবিলের উপর ঘোড়ার ভঙ্গিতে লাফাতেও দেখা যাচ্ছে। কখনও কখনও আবার ঘোড়ার মতো দুলকি চালে চার পায়ে হেঁটে আসতে দেখা গেছে এই নারীকে!

ক্রিস্টিনা বিজনেস ইনসাইডারকে বলছিলেন, ‘যখন আমার ৪ বছর বয়স ছিল, তখন আমি কুকুর পছন্দ করতাম ও নিজে নিজেই আমি কুকুর হতে চেয়েছিলাম। তাই যখন থেকে আমি ঘোড়া পছন্দ করলাম, তখন থেকেই আমি তা শিখেছি।’

ঘোড়ার মতো দৌঁড়াতে কোমরে ব্যথা অনুভব করেন কিনা জানতে চাইলে নরওয়ের ওই নারী বলেন যে, ‘আমি সত্যিই জানি না, তবে আমার দেহে কোনো ব্যথা অনুভব হয় না।’

টুইটারে ৪৫ সেকেন্ডের এই ভিডিওটি আপলোড হয়। ইতিমধ্যে এটি কোটি কোটি বার দেখা হয়েছে। ইন্টারনেটে তাকে ‘ঘোড়া মহিলা’ বলেও ডাকা হচ্ছে!

দেখুন ভিডিওটি


তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...