The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ফেসবুকে সমস্যা সম্পর্কে যা জানালো ফেসবুক কর্তৃপক্ষ

বাংলাদেশ সময় সন্ধ্যা হতেইই ফেসবুক ব্যবহারকারীরা নানা রকম সমস্যার সম্মুখীন হচ্ছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হঠাৎ করে ফেসবুক ব্যবহারে বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে। গতকাল (বুধবার) সন্ধ্যায় এই সমস্যা দেখা দেয়। এই বিষয়ে টুইটারে ফেসবুক কর্তৃপক্ষ একটি বিবৃতি দিয়ে বিষয়টি সম্পর্কে দ্রুততম সময়ে সমাধানের আশ্বাস দিয়েছেন।

ফেসবুকে সমস্যা সম্পর্কে যা জানালো ফেসবুক কর্তৃপক্ষ 1

হঠাৎ করে গতকাল বুধবার (৩ জুলাই) রাতে ফেসবুক ব্যবহারকারীরা মেসেঞ্জার, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ্ টেক্সট আদান-প্রদান করতে পারলেও ছবি ডাইনলোড করতে পারছেন না। এমনকি ছবিও দেখা যাচ্ছে না।

বাংলাদেশ সময় সন্ধ্যা হতেইই ফেসবুক ব্যবহারকারীরা নানা রকম সমস্যার সম্মুখীন হচ্ছেন। শুধু বাংলাদেশই নয় বিশ্বের বিভিন্ন দেশ হতে ফেসবুক ব্যবহারকারীরা সমস্যা সম্পর্কিত তথ্য টুইটার বার্তায় জানিয়েছেন। ছবি আপলোড কিংবা মেসেজ এর ক্ষেত্রে এই সমস্যাগুলো দেখা দিয়েছে। এ সম্পর্কে টুইটারে ফেসবুক একটি বিবৃতিও দিয়েছে।

বিবৃতিতে ফেসবুক বলেছে, আমরা কিছু ব্যক্তির ফেসবুক ব্যবহার নিয়ে সমস্যা সম্পর্কে অবগত হয়েছি। তারা মোবাইল অ্যাপস-এর মাধ্যমে ছবি, ভিডিও বা অন্য কোনো ফাইল আপলোড করতে পারছেন না। আমরা এই সমস্যার জন্য আন্তরিকভাবে দু:খিত। খুব দ্রুতই আমরা স্বাভাবিক অবস্থায় ফিরে আসবো।

উল্লেখ্য, গতকাল (বুধবার) সন্ধ্যা হতে ৩৯ শতাংশ ব্যবহারকারী তাদের ফেসবুক প্রোফাইলে লগইন ও ৩৩ শতাংশ ব্যবহারকারী ছবি সমস্যায় ভুগছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...