The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘রোবট জাকির খান’ নামক ঈদের হাসির নাটকে সোহানা সাবা

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকের দৃশ্যধারণের কাজ শুরু করা হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেত্রী সোহানা সাবা শুধু সিনেমাতেই নয়, নাটক নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন। এবার তিনি ঈদের একটি হাসির নাটকে অভিনয় করেছেন। নাটকটির নাম ‘রোবট জাকির খান’।

‘রোবট জাকির খান’ নামক ঈদের হাসির নাটকে সোহানা সাবা 1

বরাবরই ভিন্ন ধরনের কাজের মধ্য দিয়ে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী সোহানা সাবা। এবার ঈদকে সামনে রেখে একটি হাসির গল্পে নির্মিত একটি নাটকে অভিনয় করলেন সাবা। নাটকটির নাম ‘রোবট জাকির খান’।

নাটকটি রচনা এবং পরিচালনা করেছেন অঞ্জন আইচ। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকের দৃশ্যধারণের কাজ শুরু করা হয়েছে। এই নাটকে সোহানা সাবার বিপরীতে অভিনয় করছেন জাহিদ হাসান।

নাটকটি নিয়ে সোহানা সাবা বলেন, ‘একই রকম গল্প ও চরিত্রে বারবার নিজেকে দর্শকের সামনে তুলে ধরতে আর চাই না বলেই এবার নতুন এক চরিত্রে অভিনয় করছি। এটি ঠিক যে, আমি অভিনয়ের বিষয়ে অন্য সবার থেকে একটু বেশি বাছবিচার করে থাকি। সে ক্ষেত্রে প্রশ্ন উঠতেই পারে যে, এবারের কমেডি নাটক কতোটা ভিন্ন ধরনের? এই বিষয়েও বেশি কিছু নয়, শুধু এটুকু বলবো- জোর করে দর্শক হাসানোর জন্য যেসব কমেডি নাটক তৈরি করা হয়, সেগুলো থেকে ‘রোবট জাকির খান’ দর্শকের কাছে কিছুটা হলেও ভিন্ন ধরনের নাটক বলেই মনে হবে।’

উল্লেখ্য, অতি সম্প্রতি সোহানা সাবা অভিনীত ‘আব্বাস’ চলচ্চিত্র দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। এই সিনেমার পাশাপাশি কোলকাতার ‘এপার-ওপার’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। হরনাথ চক্রবর্তী নির্মিত এই সিনেমাটি আগামী আগস্টে কোলকাতায় মুক্তি পাবে বলে জানা গেছে।

চলচ্চিত্রের পাশাপাশি বর্তমানে নাটকেও নিয়মিত কাজ করছেন সোহানা সাবা। ঈদের নাটক ছাড়াও দীপ্ত টিভির জন্য নির্মিত ‘মধ্যবর্তিনী-২’ ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন সোহানা সাবা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...