The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জন্মদিনে বিএমডব্লিউ পেয়েও অখুশি হয়ে ফেলে দিলেন নদীতে! [ভিডিও]

এই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ পেয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই কেও পায় না আবার কেও পেয়েও ফিরিয়ে দেয়। যেমনটি ঘটেছে এই ঘটনায়। জন্মদিনে বিএমডব্লিউ পেয়েও অখুশি হয়ে শেষ পর্যন্ত ফেলে দিলেন নদীতে!

জন্মদিনে বিএমডব্লিউ পেয়েও অখুশি হয়ে ফেলে দিলেন নদীতে! [ভিডিও] 1

এমন একটি ঘটনা ঘটেছে ভারতে। এক ভারতীয় ব্যক্তি জন্মদিনে উপহার হিসেবে চেয়েছিলেন ব্রিটিশ বিলাসবহুল গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান জাগুয়ারের একটি গাড়ি। তবেএর পরিবর্তে তিনি উপহার হিসেবে পেলেন আরেক বিলাসবহুল জার্মান গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বিএমডব্লিউএর গাড়ি। তবে পছন্দের উপহার না পাওয়ায় নতুন বিএমডব্লিউ গাড়িটি নদীতে ফেলে দিয়েছেন ওই ব্যক্তি!

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, এই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ পেয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, ভারতের উত্তরাঞ্চলীয় প্রদেশ হরিয়ানার একটি নদীতে বিএমডব্লিউ গাড়িটি ভাসছে।

গাড়িটি ভাসতে ভাসতে নদীটির এক কিনারায় গিয়ে আটকে গেছে। রাগের মাথায় গাড়িটি নদীতে ফেলে দেওয়ার পর ওই ব্যক্তির রাগ কমে যায়। তিনি নদী তীর হতে গাড়িটি উদ্ধার করার চেষ্টা করছেন। বিবিসি বলেছে, স্থানীয় এক ভূস্বামীর ছেলে ওই ব্যক্তি।

বিবিসি গণমাধ্যমের বরাত দিয়ে আরও জানিয়েছে, ভারতীয় পুলিশ ইতিমধ্যেই ঘটনাটির তদন্ত শুরু করেছে। তবে ওই ব্যক্তি তার পরিবার ও যিনি উপহার হিসেবে বিএমডব্লিউ গাড়িটি দিয়েছেন তাদের কারও কোনো পরিচয় জানাতে পারেনি কোনো গণমাধ্যমই।

বিএমডব্লিউ ব্রান্ডের যে মডেলের গাড়িটি নদীতে ফেলে দেওয়া হয়েছে তার দাম ভারতীয় মুদ্রায় সাড়ে ৩ মিলিয়ন রুপি। তার প্রত্যাশিত জন্মদিনের উপহার হিসেবে চাওয়া জাগুয়ারের দাম ভারতীয় বাজারে ৫ মিলিয়ন রুপি।

দেখুন ভিডিওটি

Loading...