The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আপনার স্মার্ট ফোনকে করুন আরো স্মার্ট

মনে রাখবেন আপনার ব্যক্তিগত জিনিসের রুচিময় উপস্থাপন আপনার ব্যক্তিত্ব ও সুরুচির বহিঃপ্রকাশ ঘটায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা আধুনিক যুগের আশীর্বাদে আমাদের জীবন যাপন করছি। এই আধুনিকায়নে আমরা পেয়েছি নানান রকম আবিষ্কার। যার মধ্যে অন্যতম হলো স্মার্টফোন। আপনার স্মার্টফোনকে কীভাবে আরো স্মার্ট করবেন?

আপনার স্মার্ট ফোনকে করুন আরো স্মার্ট 1

অগণিত সেবা পাওয়ার ফলে আমাদের জীবন ব্যবস্থা হয়েছে অধিক সহজতর। এই আধুনিক যুগের আশীর্বাদ হিসেবে আমরা হাজারো সেবা ভোগ করি যার মধ্যে মোবাইল ফোন অন্যতম। আর এই মোবাইল ফোন অথবা স্মার্টফোন আমাদের বর্তমান জীবনের এক অবিচ্ছেদ্য অংশে পরিণত হয়েছে। বর্তমানে মুঠোফোন এমন এক বস্তুতে পরিণত হয়েছে যা ছাড়া আমরা আমাদের একটি দিনও পার করতে চাই না। এই মুঠোফোন আমাদের জন্য একটি ছোট্ট দুনিয়া তৈরি করে ফেলেছে। একটি বন্ধুর মতো সব সময় আমরা এটিকে আমাদের সাথে বহন করে থাকি। আর এই সাথে বহন করা বন্ধুকে সবার সামনে একটু আলদা ও সুন্দর সাজে উপস্থাপন করতে কে না ভালবাসে বলুন।

মনে রাখবেন আপনার ব্যক্তিগত জিনিসের রুচিময় উপস্থাপন আপনার ব্যক্তিত্ব ও সুরুচির বহিঃপ্রকাশ ঘটায়। তাই আপনার সাধের মুঠোফোনকে সুন্দর চমৎকার রূপে কেন উপস্থাপন করবেননা? তাহলে আসুন আপনার বাহ্যিক রুচির সুপ্রসারিত প্রকাশ হোক আপনার মুঠোফোনের উপস্থাপন দ্বারা। আসুন জেনে নেই মুঠোফোনকে আকর্ষণীয় করে সকলের কাছে উপস্থাপন করার কিছু উপায়।

কিছু রুচি বর্ধক ও নজর কাড়া আকসেসরিজ ব্যবহারের ফলে খুব সহজেই আমাদের মোবাইল সকলের নজর কেড়ে নিতে সক্ষম হবে। আমাদের মোবাইল এর রঙ, ধরন সাইজ অনুযায়ী যদি আকসেসরিজ ব্যবহার করা হয় তাহলে আমাদের শখের মোবাইল ফোন হয়ে উঠবে মনোমুগ্ধকর।

আমরা আমাদের মোবাইল ফোনের সৌন্দর্যের জন্য আমরা রিং ব্যবহার করতে পারি। বর্তমানে মুঠোফোনের সাথে মিল রেখে নানান রকমের ও ডিজাইনের রিং পাওয়া যাচ্ছে। আমরা খুব সহজেই আমাদের ফোনের ডিজাইনের সাথে মিল রেখে পছন্দমত রিং বেছে নিতে পারি। রিং সম্প্রতি আমরা অনেকেই ব্যবহার করে থাকি এতে করে আমাদের মুঠোফোন হাত থেকে পড়ে যাওয়ার ঝুকি থেকে মুক্তি পায়। রিং ব্যবহার করে মোবাইল ফোনের স্ট্যান্ড তৈরি করা যায় খুব সহজেই।

বর্তমানে আমাদের স্মার্ট ফোনের ডিজাইনের সাথে মিল রেখে তৈরি হয়েছে অসংখ্য সব প্রিন্ট ও কভার বা কেস। অনেকের কাছে এক রঙের কেস বা কভার ভালো লাগেনা তাদের জন্য রয়েছে মুদ্রিত বিভিন্ন রঙের ও ডিজাইনের কভার বা কেস যা আমাদের ফোনকে করে তুলবে স্মার্ট। আমাদের মাঝে অনেকের পকেটে ফোন রাখার কারনে অথবা ঘোষা লাগার ফলে মোবাইলের কভারের রঙ উঠে যায় যার কারনে আমাদের ফোন হারায় তার আসল সৌন্দর্য।

আর আমাদের এই সমস্যার সমাধানের জন্য ফোনের কেস বা কভার একটি বিশেষ ভুমিকা পালন করবে। আমরা যারা এক রঙ্গা কভার নিয়ে বিরক্ত তাদের জন্য মুদ্রিত কভার খুবি পছন্দের হবে। বর্তমানে নানান রকমের ফুল, দৃশ্য, সৈকত, গাড়ি, খেলা ইত্যাদি দৃশ্যসংবলিত কভার আমাদের মনে প্রশান্তি দেবে।

আমরা আমাদের আদরের ফোনটির জন্য একটি পার্স ব্যবহার করতে পারি। বাজারে বর্তমানে মনোমুগ্ধকর সকল পার্স পাওয়া যায়। পার্সে মোবাইল ছাড়াও আমাদের দরকারি ড্রাইভিং লাইসেন্স, কার্ড, ক্রেডিট কার্ড, আইডি কার্ড ইত্যাদি অনায়াসে রাখতে পারি। এই পার্স আমাদের দরকারি সব ছোট জিনিস খুব সহজে বহন করতে সক্ষম।

এছাড়াও নানা ধরনের স্টিকার ও কভারের ব্যবহার করে আমরা আমাদের স্মার্ট ফোনকে আরো স্মার্ট করতে পারি। এছাড়া ফোনের স্ক্রিনের উপর ভালো মানের প্রটেক্টর ব্যবহার করেও আমরা ফোনের আয়ু বৃদ্ধি করতে পারি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...