The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নুসরাত ফারিয়ার কোলকাতার নতুন চলচ্চিত্র ‘ভয়’

সম্প্রতি নুসরাত ফারিয়া রাজা চন্দ পরিচালিত পশ্চিম বাংলার থ্রিলার ঘরানার ছবি 'ভয়'-এর জন্য চুক্তিবদ্ধ হয়েছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নুসরাত ফারিয়া কোলকাতায় একের পর এক সিনেমায় অভিনয় করছেন। নুসরাত ফারিয়ার কোলকাতার নতুন চলচ্চিত্র ‘ভয়’।

নুসরাত ফারিয়ার কোলকাতার নতুন চলচ্চিত্র ‘ভয়’ 1

মডেল ও অভিনেত্রী নুসরাত ফারিয়া শুধু বাংলাদেশেই নয়, কোলকাতার চলচ্চিত্রেও নিয়মিতভাবে অভিনয় করছেন। বলা যায়, ওপার বাংলায় বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন নুসরাত ফারিয়া। তিনি একের পর এক সিনেমায় অভিনয় করে ওপার বাংলার দর্শকদের মন জয় করেছেন। আর তাইতো কোলকাতার প্রযোজকরাও তাকে দিয়ে ছবি করাচ্ছেন। এবার তিনি চুক্তিবদ্ধ হলেন নতুন আরেকটি চলচ্চিত্রে। তার এই নতুন চলচ্চিত্রের নাম ‘ভয়’।

সম্প্রতি নুসরাত ফারিয়া রাজা চন্দ পরিচালিত পশ্চিম বাংলার থ্রিলার ঘরানার ছবি ‘ভয়’-এর জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এই ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন অঙ্কুশ-নুসরাত।

এই ‘ভয়’ সিনেমার গল্পে দেখা যাবে, অঙ্কুশ তার ক্যারিয়ার নিয়ে খুবই খুশি। সুইমিং কোচ হিসেবে সে বেশ ভালো করছেন। তবে এই প্রাণখোলা মানুষটির মধ্যে একটি ঘটনা তার জীবনে মৃত্যু ভয় ঢুকিয়ে দেয়।

সেখান থেকে বেরিয়ে আসতে তাকে সাহায্য করে তারই অটিস্টিক বোনের শিক্ষিকা। এই শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে নুসরাত ফারিয়াকে। সংবাদ মাধ্যমের একটি খবরে জানা যায়, খুব শীঘ্রই ছবিটির দৃশ্যধারণ শুরু হবে।

নুসরাত ফারিয়ার কোলকাতার নতুন চলচ্চিত্র ‘ভয়’ 2

উল্লেখ্য, কোলকাতার সর্বশেষ চলচ্চিত্র ‘বিবাহ অভিযান’ সিনেমায় অভিনয় করেন নুসরাত ফারিয়া। এই ছবিতে অঙ্কুশ হাজরার সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন নুসরাত। গত ২৬ জুলাই সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পেয়েছে ‘বিবাহ অভিযান’ সিনেমাটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...