The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিব খানের ‘শাহেনশাহ’ আসছে ৬ সেপ্টেম্বর

এই চলচ্চিত্রে নায়িকা হিসেবে থাকছেন নুসরাত ফারিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাকিব খান মানেই হিট ছবি। এমন অবস্থা তৈরি হয়েছে সাম্প্রতিক সময়। এবারও হিট করতে আসছে শাকিব খানের ‘শাহেনশাহ’ নামে নতুন চলচ্চিত্র। এটি আসছে ৬ সেপ্টেম্বর।

শাকিব খানের ‘শাহেনশাহ’ আসছে ৬ সেপ্টেম্বর 1

শাকিব খান মানেই হিট ছবি। এমন অবস্থা তৈরি হয়েছে সাম্প্রতিক সময়। এবারও হিট করতে আসছে শাকিব খানের ‘শাহেনশাহ’ নামে নতুন চলচ্চিত্র। এটি আসছে ৬ সেপ্টেম্বর।

ঢাকাই চলচ্চিত্রের কিং খান হিসেবে খ্যাত শাকিব খান আবারও আসছেন এক ‘শাহেনশাহ’ হিসেবে। তার সঙ্গে এই চলচ্চিত্রে নায়িকা হিসেবে থাকছেন নুসরাত ফারিয়া। তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবিটি দীর্ঘদিন ধরে রয়েছে মুক্তির অপেক্ষায়। ইতিমধ্যে বেশ কয়েকবার মুক্তির তারিখও পরিবর্তন করা হয় এই ছবির।

সব খবর ছাপিয়ে আবারও নতুন সম্ভাবনার সুখবর পাওয়া গেছে। সবকিছু ঠিক-ঠাক থাকলে আসাছে ৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এই ছবিটির। তাই ছবি মুক্তির জন্য সম্প্রতি তারিখ বরাদ্দ চেয়ে আবেদন করেছে প্রযোজক-পরিবেশন সমিতিতে।

তবে ৬ সেপ্টেম্বরে ছবিটি মুক্তি পাবে কি না? তা নিশ্চিত করে বলছেন না ছবির পরিচালক শামীম আহমেদ রনি নিজেও। তিনি এখন রয়েছেন মুম্বাইতে। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমরা পরিকল্পনা করছি ছবিটি ৬ সেপ্টেম্বর মুক্তি দেওয়ার জন্য।

যেমন আমরা চাইছি, সবকিছু ঠিক থাকলে ৬ সেপ্টেম্বরেই ছবিটি মুক্তি পাবে। না হলে আবার পিছিয়ে যেতে পারে ছবিটির মুক্তির তারিখ। এই বিষয়ে শীঘ্রই নিশ্চিত করে বলা যাবে বলে জানিয়েছেন তিনি।

শাকিব খানের ‘শাহেনশাহ’ আসছে ৬ সেপ্টেম্বর 2

অপরদিকে প্রযোজক-পরিবেশক সমিতি সূত্র জানিয়েছে যে, ছবিটি মুক্তির জন্য তারিখ বরাদ্দ চেয়ে তাদের কাছে আবেদন করা হয়েছে। তবে ৬ সেপ্টেম্বর তারিখটি ‘শাহেনশাহ’ মুক্তির জন্য এখনও বরাদ্দ দেওয়া সম্ভব হয়নি। শীঘ্রই একটি সভার মাধ্যমে এই সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, শাপলা মিডিয়া প্রযোজিত ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব-নুসরাত। সঙ্গে আরও রয়েছেন নবাগত রোদেলা জান্নাত। ছবিটি চলতি বছরের মার্চ মাসে সেন্সর ছাড়পত্র পেলেও মুক্তি দেওয়া হয়নি নানা কারণে। তবে ধারণা করা হচ্ছে এই ছবিটি মুক্তি পেলে বেশ সাড়া ফেলবে। কারণ নুসরাত কোলকাতার চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক সাড়া ফেলেছেন। ওপার বাংলায় যেমন জনপ্রিয় তিনি, তেমনি এপার বাংলাতেও সমানভাবে জনপ্রিয় অভিনেত্রীতে পরিণত হয়েছেন নুসরাত ফারিয়া। শাকিবের সঙ্গে এই ‘শাহেনশাহ’ চলচ্চিত্রও সফল হবে এমনটি আশা করা হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...