The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কর্মরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন নারী ব্যাংকার! [ভিডিও]

ওই ব্যাংক কর্মকর্তার মৃত্যুর সিসি টিভি ফুটেজটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাজধানীর উত্তরায় প্রাইম ব্যাংকে নিজের ডেস্কেই কর্মরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক মহিলা কর্মকর্তা। সোমবার বেলা সাড়ে ১২টার সময় প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদ্দীন রোড শাখায় এই ঘটনাটি ঘটে।

কর্মরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন নারী ব্যাংকার! [ভিডিও] 1

ওই ব্যাংক কর্মকর্তার মৃত্যুর সিসি টিভি ফুটেজটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ওই মহিলা ব্যাংক কর্মকর্তার নাম গহর জাহান। তিনি এই ব্যাংকটিতে সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

ভিডিওতে দেখা যায়, গহর জাহানের ডেস্কে একজন নারী গ্রাহক এলেন। তার কাছ থেকে একটি কাগজ নিয়ে দেখছিলেন তিনি। তারপর হঠাৎ তিনি মাথায় হাত দেন এবং অসুস্থ্যতার মতো মনে হয়। এর কিছুক্ষণ পর তিনি একবার পানি খান। তারপর দ্বিতীয় বার পানি খেতে গিয়ে ঢলে পড়েন। তারপর তার সামনের মহিলা গ্রাহকটি এগিয়ে আসেন। তখন এগিয়ে আসেন ব্যাংকের অন্যান্য মহিলা ও পুরুষ কর্মকর্তারা। তাকে ধরে চেয়ারে বসানোর চেষ্টা করতে থাকেন সহকর্মীরা। তখন তিনি নিচে পড়ে যান। তাকে টেবিলটি সরিয়ে নিচে সরিয়ে দিয়ে মাথায় পানি দেওয়া ও শুশ্রুতা করার চেষ্টা করা হয়। পরে অবস্থা খারাপ দেখে তাকে সহকর্মীরা হাসপাতালের নিয়ে যান। তখন চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটেছে।

জানা গেছে, গহর জাহানের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথানে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে প্রাইম ব্যাংকে চাকরিতে যোগ দেন গহর জাহান।

দেখুন ভিডিও ফুটেজটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...