The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নতুন তিন আইফোন বাজারে আসছে

এ বছরের শেষের দিকে বাজারে আসছে মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপলের নতুন স্মার্টফোন ডিভাইস আইফোন ১১

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপলের নতুন তিন আইফোন বাজারে আসছে। এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও ধারণা করা হচ্ছে, আগামী ১০ কিংবা ১১ সেপ্টেম্বরে উন্মোচন হতে পারে আইফোন ১১ হ্যান্ডসেট।

নতুন তিন আইফোন বাজারে আসছে 1

মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপলের নতুন তিন আইফোন বাজারে আসছে। এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও ধারণা করা হচ্ছে, আগামী ১০ বা ১১ সেপ্টেম্বরে উন্মোচন হতে পারে আইফোন ১১ হ্যান্ডসেট।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, এ বছরের শেষের দিকে বাজারে আসছে মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপলের নতুন স্মার্টফোন ডিভাইস আইফোন ১১।

এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও ধারণা করা হচ্ছে যে, আগামী ১০ কিংবা ১১ সেপ্টেম্বরে উন্মোচন হতে পারে এই হ্যান্ডসেটটি।

বরাবরের মতোই একই সঙ্গে নতুন হ্যান্ডসেটের একাধিক সংস্করণ বাজারে ছাড়তে চলেছে অ্যাপল। যারমধ্যে আইফোন ১১ প্রোতে ৫ দশমিক ৭ ইঞ্চি এবং আইফোন ১১ প্রো ম্যাক্সে ৬ দশমিক ৫ ইঞ্চির ডিসপ্লে থাকবে বলেও ধারণা করা হচ্ছে।

নতুন এই সেটে কিছু নতুন ফিচারের সঙ্গে প্রথমবারের মতো থ্রিপল ক্যামেরা সিস্টেম সংযোজন করা হয়েছে এই সব হ্যান্ডসেটে। সেইসঙ্গে থাকছে পঞ্চম প্রজন্মের ইন্টারনেট ব্যবহার সুবিধাও।

ধারণা করা হচ্ছে, নতুন প্রজন্মের এই স্মার্ট ডিভাইসের সর্বনিম্ন দাম হতে পারে দেড় হাজার মার্কিন ডলার, যা বাংলাদেশী টাকায় এক লক্ষ ২৩ হাজারের মতো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...