The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মেহজাবীন এবার টিভি সাংবাদিক!

কখনও হতদরিদ্র, কখনও স্থূলকায় কিংবা বড় দাঁতের মেকাপে পর্দায় এসেছেন এই অভিনেত্রী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মেহজাবীন এবার টিভি সাংবাদিক! এমন খবর দেখে যে কেও ভাবতে পারেন অভিনয় থেকে আবার সাংবাদিকতা শুরু করলেন মেহজাবীন? আসলে একটি টেলিছবিতে টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন মেহজাবীন।

মেহজাবীন এবার টিভি সাংবাদিক! 1

বর্তমানে সময়ের আলোচিত এবং জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। দিন যতো যাচ্ছে তার জনপ্রিয়তাও বাড়ছে। সেই সঙ্গে বাড়ছে তার অভিনয়ের দক্ষতাও। তবে বৈচিত্র্যহীন চরিত্রে অভিনয় করেন বলে সমালোচনার মুখেও মাঝে মধ্যে পড়তে হয় তাকে।

কখনও হতদরিদ্র, কখনও স্থূলকায় কিংবা বড় দাঁতের মেকাপে পর্দায় এসেছেন এই অভিনেত্রী। এবার তাকে দেখা যাবে এক ব্যতিক্রমি চরিত্রে অভিনয় করতে। এবার দেখা যাবে একটি ভিন্ন চরিত্রে অভিনয় করতে। একজন টিভি রিপোর্টার হিসেবে দর্মকদের সামনে হাজির হবেন মেহজাবীন।

তার ওই নতুন টেলিছবির নাম ‘গেম ওভার’। স্বরূপ চন্দ্র দে’র লেখা গল্পে এই টেলিছবিটি নির্মাণ করছেন সঞ্জয় সমাদ্দার। এটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব এবং মেহজাবীন।

নির্মাতা সঞ্জয় সমাদ্দার জানিয়েছেন, ‘গেইম ওভার’ গল্পে দেখা যাবে এক ভয়ঙ্কর খেলায় মেতে উঠেছেন প্রভাবশালী আজমীরা খান এবং জাত জুয়াড়ি আজগরকে। তাদের এই ভয়ঙ্কর খেলায় সর্বস্ব হারিয়েছেন আবিদ এবং তার পরিবারবর্গ। আজমীরা-আজগরের ভয়ঙ্কর কারসাজি সবার সামনে তুলে ধরার জন্য এগিয়ে আসেন সাংবাদিক লুবনা (মেহজাবীন)। তারপরই ঘটনার মোড় নেয় যেনো এক অন্যদিকে।

একটি থ্রিলারধর্মী এই টেলিছবি নির্মিত হয়েছে লাইভ টেকনোলজির ব্যানারে। এই টেলিছবিতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, শম্পা রেজা, লরেন মেন্ডিস প্রমুখ। শীঘ্রই এটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...