The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গ্রেফতারের হুমকি দেড় বছরের শিশুকে! [ভিডিও]

ভিডিওতে দেখা যাচ্ছে, চলছে বাবা ও মেয়ের বাকযুদ্ধ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বয়স হবে বড় জোড় দেড় বছর। সেই দুধের শিশুকেই কি না শেষ পর্যন্ত গ্রেফতারের হুমকি দিচ্ছেন তারই পুলিশ বাবা! মেয়েও যেনো ছেড়ে দেওয়ার পাত্রী নয়। এমন একটি ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল।

গ্রেফতারের হুমকি দেড় বছরের শিশুকে! [ভিডিও] 1

বয়স হবে বড় জোড় দেড় বছর। সেই দুধের শিশুকেই কি না শেষ পর্যন্ত গ্রেফতারের হুমকি দিচ্ছেন তারই পুলিশ বাবা! মেয়েও যেনো ছেড়ে দেওয়ার পাত্রী নয়। এমন একটি ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, চলছে বাবা ও মেয়ের বাকযুদ্ধ। ৫৮ সেকেন্ডের এই ভিডিওটি বর্তমানে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গোটা ভিডিওটি সম্ভবত ওই শিশুর মাই রেকর্ড করেছেন। তাকে দেখা না গেলেও হাসির শব্দও শোনা যাচ্ছে।

যদিও এটি মোটেই সিরিয়াস কোনও হুমকি নয়। ওই শিশুটি ফ্রিজের দরজা খুলে তার ভিতর ঢুকে পড়েছিল। তাই তাকে সেখান থেকে বুঝিয়ে সুঝিয়ে বের করে আনার আপ্রাণ চেষ্টা চলছিল। তবে ওই শিশু তো কিছুতেই বের হবে না। ফ্রিজের ভিতরেই সে বসে থাকবে। এই অবস্থায় তার বাবা মাঠে নামলেন। পেশায় পুলিশ ওই ব্যক্তি মজার ছলে মেয়েকে বার বার বলতে থাকেন, দয়া করে রেফ্রিজারেটর থেকে বেরিয়ে আসুন, ম্যাম আপনি গ্রেফতারে কিন্তু বাধা দিচ্ছেন, রেফ্রিজারেটর হতে বেরিয়ে আসুন।

ছোট হলে কি হবে পুলিশের মেয়ে বলে কথা, সেও কম যায় না। বাবাকে তার মতো করেই তীব্র প্রতিবাদ জানাচ্ছিল ওই খুদে শিশু। একবার সে কিছু একটা ভেবে রেফ্রিজারেটর থেকে বেরিয়েও আসে। তবে পরে তার মনে হয়, বেরিয়ে যাওয়াটা মনে হয় ঠিক হচ্ছে না। তা আবার সে তার নিজের অবস্থানে ফিরে গিয়ে রেফ্রিজারেটরের মধ্যে বসে পড়ে। এই টানাপড়েন চলতে থাকে বেশ কিছুক্ষণ ধরে।

ভিডিওর শেষের দিকে দেখা যাচ্ছে, ফ্রিজ থেকে যখন মেয়েটি কিছুতেই বের হতে চাইছে না। কোনও কথাই সে শুনতে চাইছে না। শেষ পর্যন্ত তাকে কোলে তুলে নেওয়াই ঠিক মনে করলেন তার পুলিশ বাবা। বাবা-মেয়ের এই খেলার পাশে দাঁড়িয়ে ক্যামেরা হাতে উপভোগ করছিলেন একজন নারী। সম্ভবত তিনিই ওই শিশুর মা। তাকে ক্যামেরার সামনে দেখা না গেলেও তার হাসির শব্দ পাওয়া যায় এই ভিডিওতে।

ভিডিওটি প্রথম অ্যালেন টিউব নামে এক ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে শেয়ার হয়েছিলো। পরে অন্যান্য মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে। টুইটারেও পোস্ট করা হয়। তথ্যসূত্র: একুশে টেলিভিশন

দেখুন ভিডিওটি

https://twitter.com/hgsdhaliwalips/status/1167124466033233920

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...