The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন মৌসুমী

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান নির্বাচিত কমিটির মেয়াদ দুই বছর পার হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান নির্বাচিত কমিটির মেয়াদ দুই বছর পার হয়েছে। কিন্তু তারপরও এখন পর্যন্ত নতুন নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি। এবার চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন চিত্রনায়িকা মৌসুমী।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন মৌসুমী 1

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান নির্বাচিত কমিটির মেয়াদ দুই বছর পার হয়েছে। কিন্তু তারপরও এখন পর্যন্ত নতুন নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি। এবার চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন চিত্রনায়িকা মৌসুমী।

জানা গেছে, নিয়ম অনুযায়ী মেয়াদ শেষ হওয়ার তিন মাসের মধ্যেই সাধারণ সভা করে তফসিল ঘোষণা করে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করার কথা। তবে নির্ধারিত সময় পার হয়ে গেলেও এখন পর্যন্ত নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি মেয়াদ শেষ হওয়া কমিটি।

তবে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক জায়েদ খান নির্ধারিত সময়ে তফসিল ঘোষণা না হওয়ার কারণ দেখিয়েছেন। তিনি বলেছেন যে, শোকের মাস ও সভাপতি দেশের বাহিরে থাকায় আমরা নির্ধারিত সময়ে সেটি করতে পারিনি।

এ সম্পর্কে বর্তমান কমিটির সভাপতি মিশা সওদাগরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন যে, চলতি মাসের মধ্যেই তফসিল ঘোষণা ও অক্টোবরে হবে এই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এটিই চূড়ান্ত সিদ্ধান্ত।

জানা গেছে, অপরদিকে শিল্পী সমিতির নির্বাচনে এবার বেশকিছু চমকও থাকছে। চমকের মধ্যে সবচেয়ে বড় হচ্ছে এবারের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন চিত্রনায়িকা মৌসুমী। এই বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়িকা মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে, আমাদের সিনিয়র শিল্পীদের মধ্যে আলমগীর ভাই, ফারুক ভাই তাদের সিদ্ধান্তে মৌসুমী সভাপতি পদে নির্বাচন করবেন। তাছাড়া আমাদের দেশে নারী প্রধানমন্ত্রী, নারী স্পিকার, সবমিলিয়ে নারীরা একটি সুন্দর সামঞ্জস্যতা তৈরি করেছেন। এসব বিষয় চিন্তা করেই আমাদের সিনিয়ররা মৌসুমীকে সভাপতি পদে নির্বাচন করতে অনুরোধ করেছেন।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন মৌসুমী 2

সংবাদ মাধ্যমকে ওমর সানী বলেছেন যে, এবারের নির্বাচনে আমি নিজে প্রার্থী হচ্ছি না। আমি চাই মৌসুমী এবার নির্বাচন করুক। দরকার হলে পরের বার আমি নির্বাচনে অংশ নেবো।

জানা যায় যে, একটি প্যানেলে সভাপতি পদে মৌসুমী। এ ছাড়াও সেই একই প্যানেলে থাকবেন রিয়াজ, ফেরদৌস, সাইমন এবং অমিত হাসানও।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...