The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভিভোর নতুন স্মার্টফোন ভি-১৭ প্রো

নতুন এই স্মার্টফোনটির মডেল হলো স্মার্ট ভিভো ভি ১৭ প্রো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন কোনো ফোন বাজারে এলেই সেটির উপর গ্রাহকরা হুমড়ি খেয়ে পড়েন। এবার ভিভোর এমনই একটি নতুন স্মার্টফোন বাজারে এসেছে। তবে এই ফোন সম্পর্কে আগাম কিছুই জানানো হয়নি। এটি কবে নাগাদ বাজারজাত হবে সেই বিষয়ে এখনও কিছুই জানানো হয়নি। তবে আশা করা হচ্ছে যে খুব শীঘ্রই এই বিষয়ে হয়তো জানা যাবে।

ভিভোর নতুন স্মার্টফোন ভি-১৭ প্রো 1

নতুন কোনো ফোন বাজারে এলেই সেটির উপর গ্রাহকরা হুমড়ি খেয়ে পড়েন। এবার ভিভোর এমনই একটি নতুন স্মার্টফোন বাজারে এসেছে। তবে এই ফোন সম্পর্কে আগাম কিছুই জানানো হয়নি। এটি কবে নাগাদ বাজারজাত হবে সেই বিষয়ে এখনও কিছুই জানানো হয়নি। তবে আশা করা হচ্ছে যে খুব শীঘ্রই এই বিষয়ে হয়তো জানা যাবে।

নতুন এই স্মার্টফোনটির মডেল হলো স্মার্ট ভিভো ভি ১৭ প্রো! বেশ কয়েকদিন ধরে রাজধানীর বেশ কয়েকটি মার্কেটে ভি১৭প্রোর ব্রান্ডিং দেখা গিয়েছে। তবে নতুন এই স্মার্টফোনটি দেশের বাজারে ছাড়বে কিনা সেই বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়নি ভিভো বাংলাদেশ।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে যে, ক্যামেরাসহ কয়েকটি ফিচারে অত্যাধুনিক প্রযুক্তি প্রয়োগ করা হয়েছে এই ভি১৭ প্রো মোবাইলে। বাজারে ছাড়ার পূর্বে নতুন কোনো চমক প্রকাশ করতে চাচ্ছে না এই কোম্পানিটি।

নতুন স্মার্টফোনে ক্যামেরার সংখ্যা এবং রেজ্যুলেশন ডেপথে বড় পরিবর্তন আনতে চলেছে ভিভো। পপআপ প্রযুক্তি ছাড়াও নানা ধরনের বৈচিত্র্য রয়েছে ভিভোর ভি সিরিজের এই নবম স্মার্টফোনটিতে।

ভি১৭ প্রো হলো ভিভোর ভি সিরিজের নবম ফোন। ভি১৭ প্রোতে ৮ জিবি র্যা ম এবং ১২৮ জিবি রম রয়েছে এই স্মার্টফোনটিতে। তাছাড়াও কানেকটিভিটির জন্যে ভি১৭ প্রোতে টাইপ সি ক্যাটাগরির ইউএসবিও যুক্ত করেছে ভিভো। তথ্যের নিরাপত্তার জন্যে এই স্মার্টফোনটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি। সেই সঙ্গে যুক্ত করা হয়েছে ফেস আনলক প্রযুক্তি।

সংবাদ মাধ্যমের খবরে আরও জানা যায়, স্মার্টফোনের ক্যামেরা বৈচিত্র্য এবং স্টাইলের ওপর গুরুত্ব দিয়ে প্রতি বছরই নতুন নতুন প্রযুক্তি যুক্ত করে বহুজাতিক চীনা এই প্রযুক্তি পণ্য নির্মাতা কোম্পানি ভিভো। স্মার্টফোনে সর্বপ্রথম এলিভেটিং ক্যামেরা যুক্ত করার পর এই বছর ভিভোর কয়েকটি স্মার্টফোনে যুক্ত হয় পপআপ সেলফি ক্যামেরা। গেমস খেলার দূর্দান্ত অভিজ্ঞতা দিতে মোবাইলের ডিসপ্লে এবং ব্যাটারির ওপরেও গুরুত্ব দিয়ে থাকে চীনা এই প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ভিভো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...