The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার মিমের সঙ্গে জুটি বাঁধছেন সিয়াম

পূজা চেরির সঙ্গে অভিনয় করে সফলতাও পেয়েছেন সিয়াম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান প্রজন্মের কাছে সিয়াম আহমেদ হলেন একজন জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি সিনেমায় পূজা চেরির সঙ্গে অভিনয় করে সফলতাও পেয়েছেন সিয়াম। এবার বিদ্যা সিনহা সাহা মিমের সঙ্গে জুটি বাঁধছেন সিয়াম।

এবার মিমের সঙ্গে জুটি বাঁধছেন সিয়াম 1

বর্তমান প্রজন্মের কাছে সিয়াম আহমেদ হলেন একজন জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি সিনেমায় পূজা চেরির সঙ্গে অভিনয় করে সফলতাও পেয়েছেন সিয়াম। এবার বিদ্যা সিনহা সাহা মিমের সঙ্গে জুটি বাঁধছেন সিয়াম।

বর্তমান সময়ের জনপ্রিয় এবং ব্যস্ততম নায়ক হলেন সিয়াম আহমেদ। অপরদিকে নায়িকাদের মধ্যেও সুসময় পার করছেন লাক্স সুপারস্টার বিদ্যা সিনহা মিম। এবার এই দুই তারকা জুটি করে আসছেন দর্শকদের সামনে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, তরুণ নির্মাতা রায়হান রাফি সিয়াম-মম’র নতুন এই ছবিটি পরিচালনা করবেন। সিনেমার চিত্রনাট্যও চূড়ান্ত হয়েছে, তবে সিনেমাটির নাম এখনও ঠিক হয়নি। তবে জানা যায় যে, এই অক্টোবর মাসের ২৬ তারিখ হতে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, এই বিষয়ে নির্মাতা রায়হান রাফি জানিয়েছেন, ইতিমধ্যেই মিম ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সিয়ামের সঙ্গেও আলোচনা হয়েছে, এখনও চুক্তি হয়নি। তবে ছবিতে অভিনয়ের ব্যাপারে তিনি রাজি আছেন।

সফল ছবি ‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবির পরিচালক রায়হান রাফি আরও বলেন, ‘সিয়াম চিত্রনাট্যটি পড়ে কাজ করার ব্যাপারে আমাকে মত দিয়েছেন। আগামী দু-এক দিনের মধ্যেই চুক্তিবদ্ধ হয়ে যাবেন এই নায়ক। এই ছবি সম্পর্কে সিয়ামও জানিয়েছেন, ছবিটির ব্যাপারে তিনি আগ্রহী। শীঘ্রই চুক্তিবদ্ধ হওয়ার কথা রয়েছে বলে তিনি জানিয়েছেন সংবাদ মাধ্যমকে।

এবার মিমের সঙ্গে জুটি বাঁধছেন সিয়াম 2

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, অপরদিকে প্রথমবারের মতো রায়হান রাফির পরিচালনায় সেপ্টেম্বর মাসের শেষ দিকে ‘পরান’ ছবির শুটিংও শেষ করেছেন বিদ্যা সিনহা সাহা মিম। ওই ছবিতে মমের বিপরীতে রয়েছে দুই নায়ক ইয়াশ রোহান এবং শরিফুল রাজ। রাফির নতুন সিনেমাতেও চুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। এই বিষয়ে মিম বলেছেন, ‘গত রবিবার রাতে চুক্তি করেছি। রাফির পরিচালনায় প্রথম কাজ করলাম ‘পরান’ চলচ্চিত্রে। আমার দারুণ অভিজ্ঞতা হয়েছে। আশা করছি যে, নতুন ছবিটিও ভালো হবে।’

ছবির গল্প সম্পর্কে নির্মাতা রায়হান রাফি সংবাদ মাধ্যমকে বলেছেন, সীমান্তবর্তী অঞ্চলের একটি বাস্তব ঘটনাকে ঘিরে এই সিনেমার গল্প প্রতিফলিত হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...