The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আজ স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘জোকার’

অভিনেতা জোয়াকুইন ফনিক্স এবার এই ‘জোকার’ চলচ্চিত্রে অভিনয় করে ইতিমধ্যেই ব্যাপক প্রশংসা পেয়েছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আজ (শুক্রবার, ৪ অক্টোবর) রাজধানী ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে একই দিন আন্তর্জাতিকভাবে মুক্তি পাওয়া এই চলচ্চিত্র ‘জোকার’। সাড়ে ৫ কোটি মার্কিন ডলার ব্যয়ে নির্মিত ডিসি ফিল্মসটি সারা বিশ্বের সঙ্গে বাংলাদেশে মুক্তি পাচ্ছে। ডিসি কমিকস্ সিরিজের সবচেয়ে ভয়ংকর সুপার ভিলেন চরিত্রের রূপদানকারী ব্যক্তি অভিনেতা জোয়াকুইন ফনিক্স এবার এই ‘জোকার’ চলচ্চিত্রে অভিনয় করে ইতিমধ্যেই ব্যাপক প্রশংসা পেয়েছেন। ‘দ্য ব্যাটম্যান’ সিনেমার প্রতিশোধ পরায়ণ তুখোড় খলনায়কও ছিলেন এই অভিনেতা জোয়াকুইন ফনিক্স।

আজ স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘জোকার’ 1

আজ (শুক্রবার, ৪ অক্টোবর) রাজধানী ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে একই দিন আন্তর্জাতিকভাবে মুক্তি পাওয়া এই চলচ্চিত্র ‘জোকার’। সাড়ে ৫ কোটি মার্কিন ডলার ব্যয়ে নির্মিত ডিসি ফিল্মসটি সারা বিশ্বের সঙ্গে বাংলাদেশে মুক্তি পাচ্ছে। ডিসি কমিকস্ সিরিজের সবচেয়ে ভয়ংকর সুপার ভিলেন চরিত্রের রূপদানকারী ব্যক্তি অভিনেতা জোয়াকুইন ফনিক্স এবার এই ‘জোকার’ চলচ্চিত্রে অভিনয় করে ইতিমধ্যেই ব্যাপক প্রশংসা পেয়েছেন। ‘দ্য ব্যাটম্যান’ সিনেমার প্রতিশোধ পরায়ণ তুখোড় খলনায়কও ছিলেন এই অভিনেতা জোয়াকুইন ফনিক্স।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, গোথাম শহরের এক ব্যর্থ কমেডিয়ানকে কেন্দ্র করেই এগিয়ে গেছে সিনেমাটির গল্প। শিল্পীর সম্মানের বদলে অবহেলা- অশ্রদ্ধায় ঠকতে ঠকতে এক সময় সত্যিই উন্মাদ হয়ে যায় সে। এক পর্যায়ে নিজেই হয়ে পড়ে নৃশংস এক অপরাধী।

ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই ‘জোকার’ সিনেমাটির উদ্বোধনী প্রদর্শনী হয়। ইতিমধ্যেই সমালোচকদের দৃষ্টিতে পড়েছে এই ‘জোকার’ সিনেমাটি। অনেকেই ‘জোকার’ কে দিয়েছেন গোল্ডেন এ প্লাস। কেও কেও আবার ‘জোকার’ কে অস্কার দেওয়ার দাবিও তুলেছেন। ‘জোকার’ সিনেমাটি নিয়ে শুরু থেকেই দর্শকদের বেশ আগ্রহ সৃষ্টি হয়েছে। ভেনিসেও তার নজির পাওয়া গেছে। সেখানে দু’টি প্রেস স্ক্রিনিং এবং রেড কার্পেট প্রিমিয়ার হয়েছে।

আজ স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘জোকার’ 2

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ‘ব্যাটম্যান’ এর সেই কুখ্যাত খলনায়ক জোকারের ব্যক্তিগত কাহিনী নিয়েই নির্মিত হয়েছে সিনেমা ‘জোকার’। এর নাম চরিত্রের অভিনয় করা অভিনেতা জোয়াকুইন ফনিক্স ভেসেছেন ব্যাপক প্রশংসার জোয়ারে। জোয়াকুইন ফনিক্স হলেন ডিসি কমিকস্ সিরিজের সবচেয়ে ভয়ংকর সুপার ভিলেন চরিত্রের রূপদানকারী ব্যক্তি। ‘দ্য ব্যাটম্যান’ সিনেমার প্রতিশোধ পরায়ণ তুখোড় খলনায়কও ছিলেন জোয়াকুইন ফনিক্স। এবার টড ফিলিপস্ পরিচালিত ‘জোকার’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন এই অভিনেতা জোয়াকুইন ফনিক্স।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...