The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

লেনোভোর স্মার্টফোন: পিকাবুতে লেনোভোর এ৫ এবং এ৬

লেনোভো এ৫ মডেলের স্মার্টফোনটিতে রয়েছে ৩ জিবি র‍্যাম, ১৬ জিবি রম ও ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্মার্টফোন নিয়ে আমাদের আগ্রহের যেনো শেষ নেই। নতুন নতুন স্মার্টফোন বাজারে এলেই যেনো ঝাঁপিয়ে পড়ে গ্রাহকরা। যে কারণে উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলোও যেনো ব্যস্ত কতো ভালো সুযোগ সুবিধা দেওয়া যায় তা নিয়ে। নতুন নতুন সেট তৈরিতে ব্যস্ত সবাই। কার থেকে কে বেশি ভালো সেট উপহার দিতে পারেন সেই প্রতিযোগিতা রয়েছে বিশ্বব্যাপি। ঠিক এমন প্রতিযোগিতার বাজারে এবার পিকাবুতে পাওয়া যাচ্ছে লেনোভোর এ৫ এবং এ৬ স্মার্টফোন।

লেনোভোর স্মার্টফোন: পিকাবুতে লেনোভোর এ৫ এবং এ৬ 1

স্মার্টফোন নিয়ে আমাদের আগ্রহের যেনো শেষ নেই। নতুন নতুন স্মার্টফোন বাজারে এলেই যেনো ঝাঁপিয়ে পড়ে গ্রাহকরা। যে কারণে উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলোও যেনো ব্যস্ত কতো ভালো সুযোগ সুবিধা দেওয়া যায় তা নিয়ে। নতুন নতুন সেট তৈরিতে ব্যস্ত সবাই। কার থেকে কে বেশি ভালো সেট উপহার দিতে পারেন সেই প্রতিযোগিতা রয়েছে বিশ্বব্যাপি। ঠিক এমন প্রতিযোগিতার বাজারে এবার পিকাবুতে পাওয়া যাচ্ছে লেনোভোর এ৫ এবং এ৬ স্মার্টফোন।

দেশের বাজারে অনলাইন শপ পিকাবুতে এখন পাওয়া যাবে লেনোভো ব্র্যান্ডের স্মার্টফোন। দীর্ঘদিন বিরতি নেওয়ার পর লেনোভো এ সিরিজের নতুন স্মার্টফোন এ৫ ও এ৬ নোট বাংলাদেশে নতুন নিয়ে এলো স্মার্ট টেকনোলজিস। নতুন দুটি স্মার্টফোন দিয়ে অনলাইনে নতুন করে যাত্রা শুরু করেছে লেনোভো।

লেনোভো এ৫ মডেলের স্মার্টফোনটিতে রয়েছে ৩ জিবি র‍্যাম, ১৬ জিবি রম ও ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। এর ডিভাইসটির পেছন দিকে এলইডি ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা ও সামনের দিকে রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। এ ছাড়াও এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি রয়েছে ফোনের পেছন দিকে। লেনোভো এ৫ মডেলের স্মার্টফোনটির দাম পড়বে ৯ হাজার ৯৯০ টাকা।

অপরদিকে লেনোভো এ৬ স্মার্টফোনটি ৬.০৮৮ ইঞ্চি মাপের। এই স্মার্টফোনটিতে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি রম ব্যবহৃত হয়েছে। স্মার্টফোনটিতে ৪ হাজার মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারির পাশাপাশি আরও রয়েছে ১০ ওয়াটের টার্বো চার্জিং সুবিধা। লেনোভো এ৬ নোটের অন্যতম আকর্ষণ হলো এর ডুয়েল ক্যামেরা। যাতে ব্যবহার করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স। এই ডিভাইসটির পেছন দিকে এলইডি ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা ও সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সেলের এ আই ক্যামেরাও। আর সামনের দিকে রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। লেনোভো এ৬ স্মার্টফোনটির দাম ধরা হয়েছে ১২ হাজার ৯৯০ টাকা।

Loading...